৮ আশ্বিন ১৪২৫, রবিবার ২৩ সেপ্টেম্বর ২০১৮ , ৯:০১ অপরাহ্ণ

ভন্ডামী করতে আসি নাই : শামীম ওসমান


সিদ্ধিরগঞ্জ করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৭:৪৯ পিএম, ১৬ ফেব্রুয়ারি ২০১৮ শুক্রবার


ভন্ডামী করতে আসি নাই : শামীম ওসমান

নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান বলেছেন, ভন্ডামী করতে আমি ওয়াজ মাহফিলে আসি নাই, আমি আসি আল্লাহকে পাওয়ায় আশায়। মহান আল্লাহ পবিত্র কোরআনে বলেছেন, মানুষকে রাজি খুশী করতে পারলে আল্লাহ খুশী হন। তাই মানব সেবার মাধ্যমে আমি আল্লাহকে পেতে চাই।

১৫ ফেব্রুয়ারি বৃহস্পতিবার রাতে সিদ্ধিরগঞ্জের শিমরাইল ট্রাক টার্মিনালে জেএমএস গøাস ফ্যাক্টরী জামে মসজিদ কমিটির উদ্যোগে ২ দিন ব্যাপী ওয়াজ মাহফিলের প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

জালাল উদ্দিনের সভাপতিত্বে উপস্থিত ছিলেন জাতীয় শ্রমিকলীগের সাবেক সভাপতি আব্দুল মতিন মাস্টার, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হাজী ইয়াছিন মিয়া, নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এহসানুল হক নিপু, নাসিক ৪নং কাউন্সিলর ও জেলা ছাত্রলীগের সাবেক ক্রীড়া সম্পাদক আরিফুল হক হাসান, কাউন্সিলর হাজী ওমর ফারুক, ইফতেখার আলম খোকন, সিদ্ধিরগঞ্জ থানার অফিসার্স ইনচার্জ (ওসি) আব্দুস সাত্তার, আদমজী আঞ্চলিক শ্রমিক লীগের সভাপতি আব্দুস সামাদ বেপারী, নারায়ণগঞ্জ জেলা তাঁতী লীগের সাধারণ সম্পাদক মোঃ জসিম উদ্দিন চৌধুরী, শিমরাইল কভার্ড ভ্যান (পিকআপ) মালিক সমিতির সভাপতি মোঃ দেলোয়ার হোসেন, নারায়ণগঞ্জ মহানগর ছাত্রলীগের যুগ্ম আহবায় নাসিম মাহমুদ তপন প্রমুখ।

উপস্থিত যুবকদের উদ্দেশ্যে করে শামীম ওসমান বলেন, সারাজীবন, হজ করেন, যাকাত দেন, দান ছতগা করেন, আমল করেন, কিন্তু যদি বাবা-মায়ের মনে কষ্ট দিলে তুমি জান্নাতে যেতে পারবে না। তাই বেশী বেশী করে বাবা-মায়ের সেবা করতে হবে। তোমরা মনে রাখবা, জান্নাত পাইতে হইলে বাবা-মাকে সেবা করতে হবে। কোন সন্তান যদি, ভালবাসার সাথে তার মায়ের মুখের দিকে একবার তাকান, একটি কবুলে হজের সমান ছওয়াব পাওয়া যায়। 

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

রাজনীতি -এর সর্বশেষ