৩ আশ্বিন ১৪২৫, মঙ্গলবার ১৮ সেপ্টেম্বর ২০১৮ , ১০:২৫ অপরাহ্ণ

বিএনপি জিন্দেগীতেও ক্ষমতায় আসতে পারবেনা ১০০% : শামীম ওসমান


স্টাফ করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৯:৫৮ পিএম, ১৯ ফেব্রুয়ারি ২০১৮ সোমবার


বিএনপি জিন্দেগীতেও ক্ষমতায় আসতে পারবেনা ১০০% : শামীম ওসমান

নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি শামীম ওসমান বলেছেন, যে নেতা মানুষের সম্মান দিবে মানুষ যাকে পছন্দ করবে আমি তাদের নিয়ে রাজনীতি করতে চাই। লাঠিসোটা নিয়ে চলে এমন কর্মী চাই না। যে ব্যক্তি মানুষ কে ভালোবাসে তাকে মানুষ ভোট দেয়। সুতরাং কর্মী সভার মাধ্যমে পাড়া মহল্লায় প্রবেশ করে মানুষের মনের কথা শুনবো। তৃনমূল নেতাকর্মীর কথা আমার শুনতে হবে। তাদের কাছে আমার যেতে হবে। আর এই পথ হলো কর্মী সভা করা।

১৯ ফেব্রুয়ারি সোমবার বিকেলে দাপাইদ্রাকপুরে সাহারা কমিউনিটি সেন্টারে ফতুল্লা থানা আওয়ামীলীগ ও তার অঙ্গ সংঠনের কর্মীসভায় শামীম ওসমান এসব কথা বলেন। সভাপতিত্ব করেন থানা আওয়ামীলীগের সভাপতি এম সাইফ উল্লাহ বাদল।

শামীম ওসমান আরো বলেন, আগামীতে আওয়ামীলীগ ক্ষমতায় যাবে। বিএনপি জিন্দিগীতেও ক্ষমতায় আসতে পারবেনা। এটা ১০০% নিশ্চিত করে বলে দিলাম। যদি আসে তাহলে এই দেশ আফগানিস্তান বানাবে।

শামীম ওসমান বক্তব্যে অভিযোগ করেন, আমাকে, আমার দল আওয়ামী লীগ ও দেশ নিয়ে কিছু কুচক্রিমহল খেলছে। সুতরাং সবার সাবধান থাকতে হবে। সামনে অনেক খেলা হবে, কঠিন খেলা হবে। বহু খেলোয়াররা মাঠে নেমেছে। যেকোন সময় তারা ছোবল দিতে পারে। তাই সবাইকে সজাগ থাকতে হবে। আর একটা কথা বলতে চাই। আমি এমপি না হলেও দেশের কিছু হবে না। কিন্তু শেখ হাসিনা ক্ষমতায় না আসতে পারলে দেশ আফগানিস্তান হয়ে যাবে। দেশে অরাজকতা বেড়ে যাবে।

তিনি সাংবাদিকদের উদ্দেশ্যে বলেন, আগামী কর্মীসভাগুলোতে সাংবাদিক নট অ্যালাউ। কারণ কর্মীসভায় আমাদের ভেতর বাহির কিছু কথা থাকে। সেগুলো বাইরে যাতে প্রকাশ না পায় সেজন্যই বলছি সভাগুলো আমাদের একান্ত নিজস্ব ও ঘরোয়া পরিবেশে হবে।

সাইফউল্লাহ বাদল বলেন, আমরা যে কর্মী সভাগুলো করবো সেখানে এক ইউনিয়নের কর্মী অন্য ইউনিয়নে যেতে পারবেনা। শুধু যেখানে কর্মীসভা হবে সেখানে ঐ এলাকার নেতাকর্মীরাই থাকবেন। তাতে আইডেন্টিফাই করতে সহজ হবে।

ফতুল্লা থানা আওয়ামীলীগের সাধারন সম্পাদক শওকত আলীর পরিচালনায় উপস্থিত ছিলেন ফতুল্লা থানা আওয়ামীলীগের সিনিয়র সহসভাপতি আসাদুজ্জামান, সহসভাপতি শহিদুল্লাহ, এমএ আউয়াল, যুগ্ম সাধারন সম্পাদক লুৎফর রহমান স্বপন, সাংগঠনিক সম্পাদক বদিউল আলম বদু, মহানগর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জাকিরুল আলম হেলাল, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মীর সোহেল, জেলা কৃষকলীগের সভাপতি নাজিম উদ্দিন আহম্মেদ, থানা আওয়ামীলীগের কৃষি বিষয়ক সম্পাদক ইউনুছ দেওয়ান, দপ্তর সম্পাদক মোমেন শিকদার, সদর উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান ফাতেমা মনির, কুতুবপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি জসিম উদ্দিন, সাধারন সম্পাদক মানিক চান, ফতুল্লা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মিছির আলী, বক্তাবলী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আফাজউদ্দিন ভুইয়া, সাধারন সম্পাদক কামরুল ইসলাম, কাশিপুর ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আইয়ুব আলী, ফতুল্লা থানা যুবলীগের সাধারন সম্পাদক ফাইজুল ইসলাম, জেলা ছাত্রলীগের সভাপতি সাফায়েত আলী সানী, সাধারন সম্পাদক সুজন, ফতুল্লা থানা সেচ্ছাসেবকলীগের সভাপতি ফরিদ আহম্মেদ লিটন, ফতুল্লা থানা ছাত্রলীগের সভাপতি আবু মোহাম্মদ শরীফুল হক, সাধারন সম্পাদক এমএ মান্নান, মহানগর ছাত্রলীগের আহবায়ক রিয়াদ প্রমুখ।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

রাজনীতি -এর সর্বশেষ