৪ আশ্বিন ১৪২৫, বুধবার ১৯ সেপ্টেম্বর ২০১৮ , ৯:৪৪ অপরাহ্ণ

‘চেয়ারম্যান সাহেব ১০ মিনিটের বেশী না, নাইলে কিন্তু পিটুনী’


স্পেশাল করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৮:৫৮ পিএম, ৬ মার্চ ২০১৮ মঙ্গলবার


‘চেয়ারম্যান সাহেব ১০ মিনিটের বেশী না, নাইলে কিন্তু পিটুনী’

৬ মার্চ মঙ্গলবার ছিল বিএনপির কেন্দ্র ঘোষিত মানববন্ধন কর্মসূচী। আর এজন্য প্রস্তুতি ছিল নারায়ণগঞ্জেও। চাষাঢ়ায় প্রেস ক্লাবের সামনে নেতাকর্মীরা জড়ো হলেও পুলিশ এক পর্যায়ে তাড়িয়ে পাঠিয়ে দেন ভেতরে। নেতাকর্মীরাও চলে যান বালুরমাঠের রাস্তার গলিতে।

সেখানে সরেজমিনে দেখা গেছে, জেলা বিএনপির সহ সভাপতি ও সদর উপজেলার চেয়ারম্যান আবুল কালাম আজাদ বিশ্বাস পুলিশের সঙ্গে কথা বলেন। তখন সদর মডেল থানার পরিদর্শক (অপারেশন) জয়নালের সঙ্গে বেশ কিছুক্ষণ কথা বলে মাত্র ১০ মিনিটের সময় পায় বিএনপি।

বালুর মাঠে সড়কের পাশে ড্রেনের উপরে দাঁড়িয়ে যখন বিএনপির কর্মসূচী শুরু হয় তখন বার বার পুলিশের পক্ষ থেকে বার্তা যায় ‘চেয়ারম্যান সাহেব ১০ মিনিটের বেশী না।’ ওই সময়ে পুলিশ পরিদর্শক জয়নালও বার বার পুলিশ সদস্যদের প্রস্তুত থাকতে বলেন। বলতে থাকেন বেশী করলে পিটুনী।

এক পর্যায়ে পুলিশের নির্দেশনা মোতাবেক বিএনপি ১০ মিনিটের মধ্যেই কর্মসূচী শেষ করতে বাধ্য হয়।

উপস্থিত ছিলেন মহানগর বিএনপির সেক্রেটারী এটিএম কামাল, জেলা বিএনপির সহ সভাপতি আজাদ বিশ্বাস, মনিরুল ইসলাম রবি, সাংগঠনিক সম্পাদক জাহিদ হাসান রোজেল, সহ সাংগঠনিক সম্পাদক রুহুল আমিন শিকদার, উজ্জল হোসেন, জেলা ছাত্রদলের যুগ্ম আহবায়ক মশিউর রহমান রনি, স্বেচ্ছাসেবক দল নেতা মঞ্জুর হোসেন, সালাহউদ্দিন সালু, জাকির হোসেন রবিন, ফতুল্লা থানা ছাত্রদল নেতা শাহজাহান, জুয়েল আরমান প্রমুখ।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

রাজনীতি -এর সর্বশেষ