৮ আষাঢ় ১৪২৫, শুক্রবার ২২ জুন ২০১৮ , ৩:৪১ অপরাহ্ণ

মামুন মাহমুদকে রশি বাধার প্রতিবাদ মহানগর যুবদলের


প্রেস বিজ্ঞপ্তি || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৮:৫১ পিএম, ১৩ মার্চ ২০১৮ মঙ্গলবার | আপডেট: ০৮:২৭ পিএম, ১৪ মার্চ ২০১৮ বুধবার


মামুন মাহমুদকে রশি বাধার প্রতিবাদ মহানগর যুবদলের

জেলা বিএনপির সাধারণ সম্পাদক মামুন মাহমুদকে কোমড়ে দড়ি বেধে আদালতে উপস্থিত করার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে দেয়া প্রতিবাদ বার্তায় নারায়ণগঞ্জ মহানগর যুবদলের আহবায়ক মাকছুদুল আলম খন্দকার খোরশেদ বলেছেন, সেই দিন খুব দূরে নয় যেদিন বিএনপির নেতাকর্মীর কোমড়ের রশি আওয়ামী লীগের গলার ফাসিতে পরিনত হবে.ইনশাল্লাহ। খোরশেদ বলেন,মামুন মাহমুদ একজন কলেজ শিক্ষক ও জেলা বিএনপির সাধারণ সম্পাদক হওয়ার পরেও তাকে কোমড়ে রশি বেঁধে আদালতে আনায় আমাদের কোন লজ্জা হয়নি,লজ্জা পেয়েছে গণতন্ত্র।

প্রতিবাদ বার্তায় কাউন্সিলার খোরশেদ নেতাকর্মীদের উদ্দেশে বলেন, সরকারের আজ্ঞাবহ প্রশাসন মামুন কে হেনস্থা করে বিএনপি নেতাকর্মীদের ভয় দেখানোর চেষ্ঠা করছে।তিনি বলেন শত জুলুম বা হেনস্থা করে আমাদের গণতন্ত্র পুরুদ্ধারের সংগ্রাম থেকে বিচ্যূত করা যাবে না। আমরা জুলুম অত্যাচার সহ্য করার জন্য প্রস্তুত আছি ইনশাল্লাহ।

মামুন মাহমুদকে হেনস্থার বিচার ও আটককৃত মহানগর যুবদল নেতা ইকবাল হোসেন,আকতার হোসেন অপু,মিজানুর রহমান,সেলিম মিয়া সহ সকল রাজবন্ধীর অবিলম্বে মুক্তি দাবী করেছেন নারায়ণগঞ্জ মহানগর যুবদলের আহবায়ক মাকছুদুল আলম খন্দকার খোরশেদ।

আরো নিন্দা ও মুক্তি দাবী করেছেন নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সিনিয়র যুগ্ম আহবায়ক সানোয়ার হোসেন, যুগ্ম আহবায়ক মমতাজউদ্দিন মন্তু, আনোয়ার হোসেন আনু, রানা মুজিব, মাসুদ রানা, আক্তার হোসেন খোকন শাহ, জুয়েল প্রধান, জুয়েল রানা, সাগর প্রধান প্রমুখ।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

রাজনীতি -এর সর্বশেষ