৮ বৈশাখ ১৪২৫, রবিবার ২২ এপ্রিল ২০১৮ , ৮:৩৩ পূর্বাহ্ণ

Kothareya1150x300

দোয়া কর্মসূচীতেও কার্পণ্য নারায়ণগঞ্জ বিএনপির


স্পেশাল করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৯:৪৪ পিএম, ১৬ মার্চ ২০১৮ শুক্রবার | আপডেট: ০২:০৩ পিএম, ১৮ মার্চ ২০১৮ রবিবার


দোয়া কর্মসূচীতেও কার্পণ্য নারায়ণগঞ্জ বিএনপির

পুলিশের রিমান্ডে নিহত ছাত্রদল নেতা জাকির হোসেন মিলনসহ সারাদেশে গ্রেতার থাকা দলের হাজারো নেতাকর্মীদের জন্য দলের কেন্দ্র ঘোষিত দোয়া কর্মসূচী পালন করেনি নারায়ণগঞ্জ বিএনপি। জেলা বিএনপির মত একটি বিশাল অংশে বড় বড় নেতারা থাকলেও কাউকে দলের এ কর্মসূচী পালনে দেখা যায়নি।

শুক্রবার (১৬ মার্চ) বাদ জুম্মা রাজধানীসহ সারাদেশে মসজিদে দোয়া মাহফিল করেছে বিএনপি কিন্তু শুধুমাত্র নারায়ণগঞ্জেই দেখা গেছে একেবারে ভিন্ন চিত্র। শহরে কিংবা উপজেলাগুলোতে দলের জেলা শাখার পক্ষ থেকে দলের এ কর্মসূচী পালনের কোন সংবাদ পাওয়া যায়নি। শুধু মুলদল নয় অঙ্গ সংগঠনের পক্ষ থেকেও দলের এ কর্মসূচী পালনের কোন সংবাদ পাওয়া যায়নি।

জানা যায়, বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া একটি মামলায় কারাগারে যাবার পর থেকেই দলের নারায়ণগঞ্জ জেলা ও মহানগর বিএনপির নেতাকর্মীরা নিজেদের আড়াল করে ফেলেন। দলের কর্মসূচীগুলোতে মহানগর বিএনপির নেতাদের দেখা গেলেও জেলা বিএনপির নেতাদের একেবারেই দেখা যায়নি। জেলা বিএনপির পক্ষ থেকে খালেদা জিয়ার মুক্তির দাবিতে একটি মিছিলও করতে পারেনি দলটি।

দলের কেন্দ্রীয় কর্মসূচীগুলোও নারায়ণগঞ্জ প্রেসক্লাবের একটি গলিতে মিনিট পাঁচেক করে শেষ করেন তারা। এই গলিতে সড়কের উন্নয়ন কাজ চলার কারণে গলিটি বন্ধ থাকে ফলে এখানে কোন যানবাহন চলাচল করেনা। আশেপাশের বাড়ির মানুষ ও আশেপাশের দোকান ও অফিসগুলোর মানুষ ছাড়া এই গলি এখন সাধারন মানুষ তেমন ব্যবহারও করেন না। অথচ এই গলিতেই কর্মসূচীগুলো সমাপ্ত করে দলটি।

সর্বশেষ দলের দোয়া কর্মসূচীতে শুক্রবার একেবারেই ছিলনা জেলা বিএনপিসহ অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা। তারা শহরের বড় বড় মসজিদগুলোতে দলের এই কর্মসূচী পালন করতে পারেননি। উপজেলাগুলোতেও দলের এ কর্মসূচী পালনের সংবাদ পাওয়া যায়নি।

মহানগর বিএনপির সাধারন সম্পাদক এটিএম কামাল জানান, কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে ডিআইটি জামে মসজিদ, মিশনপাড়া জামে মসজিদসহ শহরের মসজিদে মসজিদে এবং বন্দরের মসজিদগুলোতে আমাদের নেতাকর্মীরা দোয়া পড়িয়েছেন। মানুষের কাছে আমরা দোয়া চেয়েছি, আল্লাহর কাছে প্রার্থনা করেছি।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

রাজনীতি -এর সর্বশেষ