৭ কার্তিক ১৪২৫, মঙ্গলবার ২৩ অক্টোবর ২০১৮ , ৩:৪৯ পূর্বাহ্ণ

UMo

আর ছাড় হবে না, চাচাতো খালাতো ভাইয়েরা সাবধান : শামীম ওসমান


সিটি করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৯:০৪ পিএম, ১৯ মার্চ ২০১৮ সোমবার


আর ছাড় হবে না, চাচাতো খালাতো ভাইয়েরা সাবধান : শামীম ওসমান

নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান আর ছাড় দিবেন না। তিনি বলেছেন, ‘কেন্দ্রের নির্দেশে অনেক ছাড় দিয়েছি। এখন কেন্দ্রের নির্দেশ বন্ধ হয়ে গেছে। সুতরাং চাচাতো, মামাতো, খালাতো ভাই সাবধান। যারা বঙ্গবন্ধু ও শেখ হাসিনাকে নিয়ে কটূক্তি করবে তাদেরকে কোনভাবেই ছাড় দেয়া হবে না। বঙ্গবন্ধু ও শেখ হাসিনার প্রশ্নে কোন আপোষ নেই।’

১৯ মার্চ সোমবার বিকেলে মাসদাইর এলাকার বাংলা ভবনে এক কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এনায়েতনগর ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে একই ইউনিয়নের ৭, ৮ ও ৯ নং ওয়ার্ডের নির্বাচনী কেন্দ্র কমিটি গঠন উপলক্ষে এই কর্মীসভার আয়োজন করা হয়।

শামীম ওসমান বলেন, এদেশের জন্ম দিয়েছে আওয়ামীলীগ। অনেকেই অনেক কথা বলে, কিন্তু জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা শেখ হাসিনা প্রধানমন্ত্রী আছেন থাকবেন।

বিএনপি প্রসঙ্গে শামীম ওসমান বলেন, বিএনপির এখন করুণ অবস্থা চলছে। তাদের নেত্রীকে গ্রেফতার করা হয়েছে কিন্তু কোন মিছিল নেই। বেগম খালেদা জিয়ার সাজা হয়েছে দুর্নীতির কারণে। তিনি কারাগারে রয়েছেন। একসময় প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাকে মাফ করে দেবেন কিন্তু আল্লাহ তাকে মাফ করবেন না।

তিনি আরো বলেন, অতীতে অনেক সুযোগ দিয়ে দেখলাম চামচিকাও প্রার্থী হতে চায়। যারা মা-বোনদের ইজ্জত নষ্ট করেছে, মানুষ পুড়িয়ে মেরেছে। নারায়ণগঞ্জে তাদেরকে আর ছাড় দেয়া হবে না। সামনে ফাইনাল খেলা অপেক্ষা করছে। আগষ্ট সেপ্টেম্বরের মধ্যেই ষড়যন্ত্র শুরু হবে। এই ষড়যন্ত্রের ফলে আমাদের মধ্যে দুই একজন হারিয়েও যেতে পারি।

শামীম ওসমান বলেন, আমি আশাবাদী এবারও আমি জাতীয় সংসদে সর্বোচ্চ কাজের জন্য সম্মাননা পাবো। গতবারের চেয়ে এবার আমি বেশি কাজ করেছে। জুন মাসের আগেই আমি ১০০টি উন্নয়ন কাজ শেষ করবো, আরো করবো। রাস্তাঘাট, ড্রেনের কাজ ইতোমধ্যে শুরু হয়ে গেছে। আমি উন্নয়নে বিশ্বাসী, আমাকে কেউ ধোকা দিতে পারবেনা।

তিনি বলেন, আমি নির্বাচন করি কিংবা যেই করুক তাকে অবশ্যই আওয়ামীলীগের হতে হবে। আগামীতেও আওয়ামীলীগ ক্ষমতায় আসবে। আমি শামীম ওসমান গ্যারান্টি দিয়ে বলছি, আমাদের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এখন ক্ষমতায় আছেন এবং আগামীতেই তিনিই প্রধানমন্ত্রী হবেন।

(এমপি শামীম ওসমানের বক্তৃতা ছিল দীর্ঘ লম্বা। সেখান থেকে উল্লেখযোগ্য অংশ নিয়েই সংবাদটি তৈরি। ফলে এক লাইনের সঙ্গে আরেক লাইন ও বক্তৃতার মিল নাও থাকতে পারে)

এনায়েতনগর ইউনিয়নের ৭, ৮ ও ৯ নং ওয়ার্ডের সভাপতি মতিউর রহমান প্রধানের সভাপতিত্বে কর্মী সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফতুল্লা থানা আওয়ামীলীগের সভাপতি সাইফউল্লাহ বাদল ও সাধারণ সম্পাদক মো. শওকত আলী।

এছাড়াও আরো উপস্থিত ছিলেন সদর উপজেলা ভাইস চেয়ারম্যান নাজিমউদ্দিন আহমেদ, নারায়ণগঞ্জ জেলা কৃষকলীগের সাধারন সম্পাদক ইব্রাহীম চেঙ্গিস, ফতুল্লা থানা আওয়ামীলীগের সহ-সভাপতি আসাদুজ্জামান, এনায়েতনগর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কামাল উদ্দিন চৌধুরী ও সাংগঠনিক সম্পাদক মো. মোস্তফা কন্ট্রাকটর, বৃহত্তর মাসদাইর পঞ্চায়েত পরিষদের সভাপতি শাহাবুদ্দিন মাদবর, আওয়ামীলীগ নেতা মো. আব্দুল লতিফ, এনায়েতনগর ইউনিয়নের ৯নং ওয়ার্ড সদস্য কামরুল হাসান ও ৭, ৮ ও ৯ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারন সম্পাদক রজ্ঞিত মন্ডলসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীবৃন্দ।

rabbhaban

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

রাজনীতি -এর সর্বশেষ