১২ বৈশাখ ১৪২৫, বুধবার ২৫ এপ্রিল ২০১৮ , ১০:৩৫ অপরাহ্ণ

Kothareya1150x300

‘কথা বললেও গ্রেপ্তার না বললেও গ্রেপ্তার’ রিমান্ড চায় পুলিশ


সিটি করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৮:৪৬ পিএম, ২০ মার্চ ২০১৮ মঙ্গলবার | আপডেট: ০২:৪৬ পিএম, ২০ মার্চ ২০১৮ মঙ্গলবার


‘কথা বললেও গ্রেপ্তার না বললেও গ্রেপ্তার’ রিমান্ড চায় পুলিশ

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ১৩নং ওয়ার্ড কাউন্সিলর ও মহানগর যুবদলের আহবায়ক মাকসুদুল আলম খন্দকার খোরশেদকে নাশকতার তিনটি মামলার ওয়ারেন্টে আদালতে পাঠিয়েছে পুলিশ। তাকে জিজ্ঞাসাবাদ করতে ১০ দিনের রিমান্ড আবেদন করা হয়েছে। ২০ মার্চ মঙ্গলবার বিকেলে পুলিশ প্রহরায় তাকে আদালতে পাঠানো হয়। আদালত তাকে জেলাকারাগারে প্রেরন করেন।

ফতুল্লা মডেল থানার ওসি মঞ্জুর কাদের জানান, খোরশেদ সরকার বিরোধী আন্দলন করে ও নাশকতা চালিয়ে দীর্ঘদিন ধরে পলাতক ছিলেন। তার বিরুদ্ধে একাধীক মামলা রয়েছে। এরমধ্যে তিনটি নাশকতার মামলায় তার বিরুদ্ধে ওয়ারেন্ট ছিল। এছাড়া নাশকতার আরো একাধীক ঘটনায় খোরশেদ জরিত রয়েছে কি না তা তদন্ত করে দেখা হচ্ছে। এরআগে সোমবার দুপুরে ফতুল্লার মাসদাইর এলাকা থেকে খোরশেদকে গ্রেফতার করে পুলিশ।

মহান স্বাধীনতার স্থপতি বঙ্গবন্ধু ও বর্তমান সরকারের বিরুদ্ধে কটুক্তির অভিযোগে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ১৩ নং ওয়ার্ড কাউন্সিলর ও মহানগর যুবদলের আহবায়ক মাকসুদুল আলম খন্দকার খোরশেদকে আটক করে ফতুল্লা থানা পুলিশ।

এদিকে খোরশেদকে কারাগারে নেওয়ার সময়ে সাংবাদিকদের জানান, কিছু লোকজন এসে লাইন ছাড়াই আগে গিয়ে কার্ড সংগ্রহ করতে যায়। তখন আমি তাদের সিরিয়ালি লাইন মেইনটেইন করতে বলি। এ কারণেই আমাকে আটক করা হয়েছে। বেআইনি কাজের প্রতিবাদ করতে গিয়ে বেআইনিভাবেই আমাকে আটক করা হয়েছে।

তিনি আরো বলেন, কথা বললেও গ্রেপ্তার হতে হচ্ছে। কথা না বলেও গ্রেপ্তার হতে হচ্ছে। এ এক আজব দেশে আমরা বসবাস করছি।

খোরশেদের স্ত্রী আফরোজা আক্তার লুনা অভিযোগ করেন, স্কুলের ভেতরে শতাধিক সিসি ক্যামেরা আছে। আমি চ্যালেঞ্জ ছুড়ে বলতে পারবো খোরশেদ কোথাও এ ধরনের কটূক্তি করেনি। এটা বানানো একটি নাটক।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

রাজনীতি -এর সর্বশেষ