৭ শ্রাবণ ১৪২৫, সোমবার ২৩ জুলাই ২০১৮ , ৩:৪৫ পূর্বাহ্ণ

অবশেষে কাজী মনিরের দেখা!


স্পেশাল করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৮:৪৯ পিএম, ২১ মার্চ ২০১৮ বুধবার | আপডেট: ০৯:৫০ পিএম, ২২ মার্চ ২০১৮ বৃহস্পতিবার


অবশেষে কাজী মনিরের দেখা!

বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় গত ৮ ফেব্রুয়ারি ৫ বছরের সাজা দেন আদালত। তারপর থেকে নারায়ণগঞ্জে বিএনপির মাঠের কোন কর্মসূচিতে দেখা যায়নি নারায়ণগঞ্জ জেলা বিএনপির সভাপতি কাজী মনিরুজ্জামানকে। যদিও ১৮ ফেব্রুয়ারি ডিসিকে স্মারকলিপি ও ২১ ফেব্রুয়ারি মাতৃভাষা দিবসের দিন শহীদদের শ্রদ্ধা জানাতে এসেছিলেন তিনি। বেগম খালেদা জিয়ার রায়ের আগে থেকেই কাজী মনির নারায়ণগঞ্জে মাঠের রাজনৈতিক কর্মকান্ড থেকে উধাও হয়ে যান। অবশেষে সেই কাজী মনিরের দেখা মিললো নারায়ণগঞ্জ আদালতপাড়ায়।

নেতাকর্মীরা জানিয়েছেন, নারায়ণগঞ্জ রূপগঞ্জ থানায় নাশকতার মামলায় জেলা বিএনপির সভাপতি কাজী মনিরুজ্জামান মনির সহ উচ্চ আদালত থেকে জামিনপ্রাপ্ত ৫৫ জন বিএনপি নেতাকর্মী নারায়ণগঞ্জ আদালতে জামিননামা দাখিল করেছেন। বুধবার সকালে নারায়ণগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মামলায় আসামি হওয়া বিএনপি নেতাকর্মীরা হাজির হয়ে জামিননামা দাখিল করেন। উচ্চ আদালত থেকে জামিন পেয়ে ২১ মার্চ বুধবার নারায়ণগঞ্জ আদালতে আসামিরা জামিননামা দাখিল করেন।

জানা গেছে, ৮ ফেব্র্রয়ারি বেগম খালেদা জিয়ার রায়ের পর রূপগঞ্জ থানা পুলিশ বাদি হয়ে জেলা বিএনপির সভাপতি কাজী মনিরুজ্জামান মনির ও কাঞ্চন পৌরসভার মেয়র আবুল বাশার বাদশা সহ ৭৭ জনের নাম উল্ল্যেখ সহ আরো অজ্ঞাতনামা ৫০ জনকে আসামি করে একটি বিস্ফোরক দ্রব্য আইনে মামলা দায়ের করেন। রূপগঞ্জ থানা পুলিশের উপ-পরিদর্শক মো: সাব্বির বাদি হয়ে রূপগঞ্জ থানায় এ মামলাটি দায়ের করেন। মামলার আসামিদের মধ্যে কাঞ্চন পৌরসভার মেয়র আবুল বাশার বাদশাসহ ৬জনকে গ্রেপ্তার দেখানো হয়েছিল।

এ মামলায় আসামিরা হলেন-নারায়ণগঞ্জ জেলা বিএনপির সভাপতি কাজী মনিরুজ্জামান, কেন্দ্রীয় বিএনপির সদস্য মোস্তাফিজুর রহমান দিপু ভুইয়া, মেয়র আবুল বাশার বাদশা, ভোলাব ইউপি চেয়ারম্যান আলমগীর হোসেন টিটু, জেলা ছাত্রদলের যুগ্ম আহবায়ক আনোয়ার সাদাত সায়েম, মাহাবুব রহমান, মাসুদ, ইসরাফিল, জহিরউদ্দিন, নাসির, শাহীন, সাইফুল, হিরণ, সেলিম আকন্দ, বাকী মেম্বার, হুমায়ুন কবির, বেলায়েত, জলিল, ইমন, আলম, আব্দুল¬াহ, শরীফ, কবির, বায়েজিদ, সালাহউদ্দিন, মতিন কমিশনার, রবিউল, স্বপন, রিপন, কাজী আহাদ, আনোয়ার কোম্পানী, রাকিব, বাবুল সিকদার, মোবারক হোসেন, শাহীন, রেজাউল, কামাল, আমিনুল, মোক্তার, সেলিম, সুজন সহ ৭৭ জনের নাম উল্ল্যেখ করে এবং আরও অজ্ঞাতনামা ৪০ থেকে ৫০ জনকে আসামি করা হয়।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

রাজনীতি -এর সর্বশেষ