৭ শ্রাবণ ১৪২৫, সোমবার ২৩ জুলাই ২০১৮ , ৩:৪৩ পূর্বাহ্ণ

সাবেক এমপির মৃত্যুবার্ষিকী শুক্রবার, সড়কের নামকরণ না হওয়ায় ক্ষোভ


প্রেস বিজ্ঞপ্তি || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ১০:৫৮ পিএম, ২১ মার্চ ২০১৮ বুধবার | আপডেট: ১০:১৮ পিএম, ২২ মার্চ ২০১৮ বৃহস্পতিবার


সাবেক এমপির মৃত্যুবার্ষিকী শুক্রবার, সড়কের নামকরণ না হওয়ায় ক্ষোভ

আগামী ২৩ মার্চ শুক্রবার সাবেক এমপি, নারায়ণগঞ্জ জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক কমান্ডার মোঃ সিরাজুল ইসলামের ৬ষ্ঠ তম মৃত্যুবার্ষিকী। রণাঙ্গনের বীর সেনানী কমান্ডার সিরাজুল ইসলামের মৃত্যুবার্ষিকীতে নানান কর্মসূচি গ্রহণ করেছে কমান্ডার সিরাজ ফাউন্ডেশন ও স্মৃতি সংসদ।

এদিকে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র বরাবর আবেদন করার পরও শহরের টানবাজারের মহিম গাঙ্গুলী সড়কটি মরহুম কমান্ডার সিরাজুল ইসলামের নামে নামকরণ না হওয়ায় তীব্র ক্ষোভ প্রকাশ করেছেন কমান্ডার সিরাজুল ইসলামের বড় মেয়ে ফাউন্ডেশন ও স্মৃতি সংসদের সভানেত্রী শাহিনা ইসলাম মুক্তি।

এক বিবৃতিতে শাহিনা ইসলাম মুক্তি বলেন, অত্যন্ত দুঃখের সঙ্গে বলতে হয় যাদের আত্মত্যাগের বিনিময়ে এই স্বাধীন বাংলাদের জন্ম। সেই দেশ আজ পরাধীনতা শেকলে বন্দি। গণতন্ত্রের জন্য মুক্তিযুদ্ধ, অথচ সেই মুক্তিযুদ্ধের চেতনার বাংলাদেশে গণতন্ত্রের নামে প্রতিনিয়ত চলছে হত্যাযজ্ঞ। গণতন্ত্র রক্ষা, অধিকার আদায়, দেশ মাতৃকার রক্ষার সংগ্রামে যে সকল বীর সেনানী জীবন বাজি রেখে মুক্তিযুদ্ধে ঝাপিয়ে পড়েছিল তাদের অনেকেই আজ অবহেলিত, পাচ্ছে প্রকৃত মর্যাদা। পিতাসহ মুক্তিযুদ্ধে শহীদ হওয়া জাতির বীর সেনানীদের আতœার মাগফিরাত কামনা করে তিনি আরো বলেন, কমান্ডার সিরাজ শুধু মুক্তিযোদ্ধাই ছিলেন না। তিনি ঐতিহাসিক ৭ই মার্চের রেসকোর্স ময়দানে ভাষণ প্রদানকারী তুখোর ছাত্র নেতাও ছিলেন। পাক হানাদার বাহিনীর হাত থেকে নারায়ণগঞ্জকে রক্ষায় উনার ভূমিকা অনস্বীকার্য। মাসদাইরে পাক হানাদারদের প্রতিরোধের নেতৃত্ব দিয়েছিলেন তিনি। একজন মুক্তিযোদ্ধার সন্তান হিসেবে স্বাধীনতার মাসে ভারাক্রান্ত হৃদয়ে দুঃখ, লজ্জা ও ক্ষোভ প্রকাশ করে শাহিনা ইসলাম মুক্তি জাতির কাছে প্রশ্নের উত্তর জানতে চেয়ে বলেন,তবে কোথায় কমান্ডার সিরাজুল ইসলামের মর্যাদা?

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

রাজনীতি -এর সর্বশেষ