আইভীর গাড়ির নাট খুলে যাওয়ার ঘটনায় খোরশেদকে ফাঁসানোর চেষ্টা

১ ভাদ্র ১৪২৫, শুক্রবার ১৭ আগস্ট ২০১৮ , ৩:৪৯ পূর্বাহ্ণ

আইভীর গাড়ির নাট খুলে যাওয়ার ঘটনায় খোরশেদকে ফাঁসানোর চেষ্টা


স্পেশাল করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৯:০২ পিএম, ২৭ মার্চ ২০১৮ মঙ্গলবার | আপডেট: ১১:০৬ পিএম, ৩০ মার্চ ২০১৮ শুক্রবার


আইভীর গাড়ির নাট খুলে যাওয়ার ঘটনায় খোরশেদকে ফাঁসানোর চেষ্টা

নারায়ণগঞ্জের সিটি কর্পোরেশনের কাউন্সিলর ও মহানগর যুবদলের আহ্বায়ক মাকসুদুল আলম খন্দকার খোরশেদকে সিটি কর্পোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভীর গাড়ির নাট খুলে যাওয়ার ঘটনায় ফাঁসানোর চেষ্টা করছেন নারায়ণগঞ্জ জেলা পুলিশের গোয়েন্দা শাখা গোয়েন্দা (ডিবি) - অভিযোগ করেছেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা ও কাউন্সিলর খোরশেদ আপন বড় ভাই অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার।

২৬ মার্চ সোমবার তৈমূর আলম খন্দকার নিউজ নারায়ণগঞ্জকে বলেন, সম্প্রতি খোরশেদ তার নিজ ১৩নং ওয়ার্ডে স্মার্ট কার্ড বিতরণ করছিলেন। তখন পুলিশ তাকে প্রধানমন্ত্রীকে কটূক্তির অভিযোগে আটক করে থানায় নিয়ে যায়। কিন্তু কটূক্তির কোন প্রমাণ দেখাতে পারেনি। পরে খোরশেদকে ফতুল্লার একটি মামলায় গ্রেফতার দেখিয়ে রিমান্ডে নেয় অথচ ওই মামলা সে এজাহারভুক্ত আসামী না। ফতুল্লা মডেল থানায় রিমান্ডে থাকাকালীন ২৫ মার্চ রোববার নারায়ণগঞ্জ ডিবি পুলিশ থানায় কাউন্সিলর মাকসুদুল আলম খন্দকার খোরশেদের সঙ্গে দেখা করেছে। খোরশেদ আমাকে জানিয়েছে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভীর গাড়ির চাকার নাট বল্টু খোলার ষড়যন্ত্রে দোষ স্বীকার করার তাকে (খোরশেদকে) চাপ প্রয়োগ করা হচ্ছে। যদি খোরশেদ দোষ স্বীকার না করে তবে পুনরায় রিমান্ডে এনে শারীরিকভাবে অমানুষিক নির্যাতনের মাধ্যমে দোষ স্বীকার করানো হবে বলে ডিবি পুলিশ খোরশেদকে জানিয়েছে।

তৈমূর আলম আরও বলেন, খোরশেদ একজন জনপ্রিয় কাউন্সিলর। তিনি তিনবার টানা জয়ী হয়েছেন। আগামী নির্বাচনে সে এমপি প্রার্থী হবেন। কোন অভিযোগ ও মামলা না থাকার পরেও তাকে কথিতভাবে আসামী করা হয়েছে। এখন নির্যাতনের ভয় দেখানো হচ্ছে।

প্রসঙ্গত গত বছরের ২ ডিসেম্বরে ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের মেয়র আনিসুল হকের মৃত্যুতে তাকে শ্রদ্ধা যাওয়ার পথে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভীর জিপগাড়ির চাকার ৬টি নাট খুলে যায়। ওই ঘটনায় একটি তদন্ত কমিটিও গঠন করা হয়। কিন্তু কমিটির প্রতিবেদনের খবর আনুষ্ঠানিকভাবে কিছু জানানো হয়নি।

তবে ঘটনার পর আইভী এ ব্যাপারে সুনির্দিষ্টভাবে কাউকে সন্দেহের কথা জানায়নি।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

রাজনীতি -এর সর্বশেষ