৭ শ্রাবণ ১৪২৫, রবিবার ২২ জুলাই ২০১৮ , ৮:৩৩ অপরাহ্ণ

একদিকে শোকার্ত শহর অন্যদিকে বক্তৃতাবাজী


স্পেশাল করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৯:০০ পিএম, ১১ এপ্রিল ২০১৮ বুধবার | আপডেট: ০৭:২২ পিএম, ১৩ এপ্রিল ২০১৮ শুক্রবার


একদিকে শোকার্ত শহর অন্যদিকে বক্তৃতাবাজী

নারায়ণগঞ্জে আওয়ামী লীগের পরিবার হিসেবে খ্যাত প্রয়াত গোলাম সারোয়ারে পরিবার। জীবদ্দশায় তিনি ছিলেন শহর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক। তাঁর ছোট ভাই জাকিরুল আলম হেলাল মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক। আর অপর ছোট ভাই শাহাদাত হোসেন সাজনু শহর যুবলীগের সভাপতি। তাদের একজন ভাগ্নে জুয়েল হোসেন মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি।

বুধবার ১১ এপ্রিল ইন্তেকাল করেন প্রয়াত গোলাম সারোয়ারের মাতা মনোয়ারা বেগম। এ নিয়ে সকাল থেকে শোকার্ত পরিবেশ ছিল শহরে। ঘোষণা ছিল বাদ আছর জানাযা হবে। এ উপলক্ষ্যে বিকেল ৩টার পর থেকেই বিভিন্ন এলাকা থেকে লোকজন জানাযার উদ্দেশ্যে আসতে থাকে। তবে একই সময়ে চাষাঢ়া শহীদ মিনারে শ্রমিক লীগ নেতা কাউসার আহমেদ পলাশের পক্ষে অনুষ্ঠিত হয় সমাবেশ যেখানে প্রচুর মাইক লাগিয়ে চলে বক্তৃতাবাজী। ফলে জানাযাতে অনেক লোকজন এসে বেশ বিব্রতকর পরিস্থিতির সম্মুখীন হয়।

সংশ্লিষ্টরা অনেকে ক্ষোভ প্রকাশ করে বলেন, যেখানে একটি আওয়ামী লীগের পরিবারের সদস্যের মৃত্যু হয়েছে ও নামাজের জানাযা হবে চাষাঢ়া এলাকাতে সেখানে একই স্থানে আলাদা করে সমাবেশের ডাক দেওয়াটা বেশ প্রশ্নবিদ্ধ। তাছাড়া ওই সমাবেশ থেকেও পবিত্র শহীদ মিনারকে অবমাননা করা হয়। পলাশের পক্ষে থাকা লোকজন জুতা নিয়েই শহীদ মিনারের বেদিতে উঠেন।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

রাজনীতি -এর সর্বশেষ