৭ শ্রাবণ ১৪২৫, সোমবার ২৩ জুলাই ২০১৮ , ৩:৪৮ পূর্বাহ্ণ

বিএনপির হাসান নাশকতা মামলায় গ্রেফতার


সিটি করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৩:৪১ পিএম, ১৪ এপ্রিল ২০১৮ শনিবার | আপডেট: ০৯:৪১ এএম, ১৪ এপ্রিল ২০১৮ শনিবার


বিএনপির হাসান নাশকতা মামলায় গ্রেফতার

নারায়ণগঞ্জ শহর বিএনপির বিলুপ্ত কমিটির সাংগঠনিক সম্পাদক হাসান আহমেদকে আটকের পর নাশকতার একটি মামলায় গ্রেফতার দেখানো হয়েছে। নারায়ণগঞ্জ সদর মডেল থানার একটি নাশকতা মামলায় ১৪ এপ্রিল শনিবার তাকে গ্রেফতার দেখানো হয়। এর আগে শুক্রবার (১৩ এপ্রিল) সকালে শহরের বাবুরাইল মসজিদের সামনে থেকে আটক করা হয়।

সে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের প্যানেল মেয়র আফরোজা হাসান বিভার স্বামী ও বিএনপি নেতা এম এ মজিদের ছোট ভাই।

প্রসঙ্গত গত বছরের ১২ অক্টোবর রাতে ফতুল্লার কাশীপুরের হোসাইনিনগর এলাকাতে একটি রিকশার গ্যারেজে সন্ত্রাসীদের হামলায় মিল্টন ও তার মালিকানাধীন ‘ছায়াবৃত্ত শ্রমজীবি সমবায় সমিতি লিমিটেড’ এর ম্যানেজার পারভেজ আহমেদ খুন হয়। ঘটনার পর নিহতের পরিবার মামলার উদ্যোগ নিলেও সন্ত্রাসীদের ভয়ে মামলা করতে পারেনি। পরে ফতুল্লা মডেল থানা পুলিশের একজন উপ পরিদর্শক (এস আই) বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় ২২ জনের নাম উল্লেখ ও অজ্ঞাত আরো ১২৫জনকে আসামী করে মামলা করেন। মামলায় নারায়ণগঞ্জ মহানগর বিএনপির উপদেষ্টা এম এ মজিদ ও বিলুপ্ত শহর বিএনপির সাংগঠনিক সম্পাদক হাসান আহমেদকে ইন্ধনদাতা হিসেবে আখ্যায়িত করা হয়।

মিল্টনের খালাতো ভাই সাইফুল তারেক বলেন, ‘এম এ মজিদ ও হাসান আহমেদের নির্দেশে মিল্টন ও পারভেজকে কুপিয়ে হত্যা করা হয়। হত্যার পর আলামত নষ্ট করার জন্য ঘটনাস্থলে আগুন ধরিয়ে দেয়। ১২ অক্টোবর রাতে মজিদ ও হাসান আহাম্মেদের মোবাইল ফোনের কথোপকথন ট্র্যাকিং করলেই সব দিনের আলোর মতো পরিস্কার হয়ে যাবে। ইতোমধ্যে কিলিং মিশনে থাকা জুম্মন ও মাহবুব গ্রেফতার হয়েছে। মাহবুব আদালতে জানিয়েছে এমএ মজিদের নির্দেশে মিল্টন ও পারভেজকে হত্যা করা হয়।’

জোড়া খুনের ঘটনার মাস্টার মাইন্ড হিসেবে পরিচিত বিএনপি নেতা হাসান আহমেদ সরকার উৎখাতের ষড়যন্ত্রমূলক মামলাতেও সম্প্রতি আসামী হয়েছেন। ফেব্রুয়ারিতে পুলিশের দায়ের করা মামলায় তিনি সহ বিবাদীদের বিরুদ্ধে অভিযোগ তারা চাষাঢ়াতে বসে বিভিন্ন ধরনের নাশকতার পরিকল্পনা করছিল। ওই মামলায় হাসান জামিনও নিয়েছেন। জামিন নিয়ে আবারও এলাকাতে গিয়ে প্রভাব বিস্তারের চেষ্টা করছে।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

রাজনীতি -এর সর্বশেষ