১২ বৈশাখ ১৪২৫, বুধবার ২৫ এপ্রিল ২০১৮ , ১০:৩৩ অপরাহ্ণ

Kothareya1150x300

খালেদার মুক্তি দাবিতে দোয়া, ২০ হাজার মানুষকে খাওয়ালেন তৈমূর


স্টাফ করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৮:০০ পিএম, ১৫ এপ্রিল ২০১৮ রবিবার | আপডেট: ০২:০০ পিএম, ১৫ এপ্রিল ২০১৮ রবিবার


খালেদার মুক্তি দাবিতে দোয়া, ২০ হাজার মানুষকে খাওয়ালেন তৈমূর

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা ও নারায়ণগঞ্জ জেলা বিএনপির সাবেক সভাপতি অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকারের নারায়ণগঞ্জের রূপগঞ্জের রূপসি খন্দকার বাড়িতে ২০ হাজারের বেশি মানুষকে আপ্যায়ন করা হয়েছে।  রূপসি খন্দকার বাড়িতে এ আয়োজনে খন্দকার বংশের পূর্ব পুরুষদের আত্মার মাগফেরাত কামনায় বাৎসরিক দোয়া মাহফিল ও পহেলা বৈশাখ উপলক্ষে বেগম খালেদা জিয়ার মুক্তির দাবি ও তার সুস্থ্যতা কামনা করে দোয়া মাহফিল করা হয়।

জানা গেছে, ১৪ এপ্রিল শনিবার দুপুর থেকে দিনব্যাপি হাজার হাজার মানুষ এ দোয়া মাহফিল ও মধ্যাহ্নভোজে উপস্থিত হন। দোয়া মাহফিলে খন্দকার বংশের পূর্ব পুরুষদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া পালন করা হয়। সেই সঙ্গে বিএনপি চেয়ারপাসন বেগম খালেদার জিয়ার সুস্থ্যতা কামনা সহ তার মুক্তির দাবি করা হয় দোয়া মাহফিলে।

পহেলা বৈশাখের এ অনুষ্ঠানে নারায়ণগঞ্জ জেলার প্রওতিটি এলাকার বিএনপির নেতাকর্মী ছাড়াও আওয়ামীলীগ জাতীয় পার্টি সহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতাকর্মী এবং ডাক্তার ইঞ্জিনিয়ার সাংবাদিক আইনজীবী সহ বিভিন্ন শ্রেণি পেশার লোকজনকে নিমন্ত্রণ করা হয়।

নারায়ণগঞ্জ জেলা বিএনপির শীর্ষ নেতাসহ জেলার সাতটি থানা এলাকার শীর্ষ নেতারাও উপস্থিত হন এ অনুষ্ঠানে। সেই সঙ্গে রূপগঞ্জ এলাকার সকল শ্রেণি পেশার লোকজন কৃষক শ্রমিক খেটে খাওয়া মানুষদের অংশগ্রহণ দেখা যায়। প্রায় এক সপ্তাহ ধরে এ আয়োজনের প্রস্তুতিত নেন তৈমূর আলম খন্দকার।

শনিবার সন্ধা পর্যন্ত আগত মানুষদের আপ্যায়ন করা হয়। প্রায় ২০ বছর ধরে প্রতি বছর এ অনুষ্ঠানটি বড় পরিসরে আয়োজন করা হলেও ২০১৪ সালের ৫ জানুয়ারির নির্বাচনের পর আন্দোলনের কারনে বড় পরিসরে এ অনুষ্ঠানটি করতে পারেনি তৈমূর আলম খন্দকার। মূলত রূপগঞ্জ রূপসি খন্দকার বাড়ির খন্দকার বংশের প্রয়াত পূর্ব পুরুষদের আত্মার মাগফেরাত কামনায় দোয়া মাহফিল ও সাধারণ মানুষকে বছরে একদিন আপ্যায়িত করার লক্ষ্যেই এর আয়োজন করেন তিনি।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

রাজনীতি -এর সর্বশেষ