৭ কার্তিক ১৪২৫, মঙ্গলবার ২৩ অক্টোবর ২০১৮ , ১:৪৫ পূর্বাহ্ণ

UMo

বার কাউন্সিল নির্বাচনের ভোট চাইলেন নারায়ণগঞ্জে বিএনপির আইনজীবীরা


সিটি করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৮:০৫ পিএম, ১৫ এপ্রিল ২০১৮ রবিবার


বার কাউন্সিল নির্বাচনের ভোট চাইলেন নারায়ণগঞ্জে বিএনপির আইনজীবীরা

আগামী ১৪ মে অনুষ্ঠিত হবে বাংলাদেশ বার কাউন্সিলের নির্বাচনে। এ নির্বাচনে বিএনপি ও আওয়ামীলীগের প্যানেল থেকে নির্বাচনে অংশগ্রহন করেছে।

১৫ এপ্রিল রবিবার দুপুরে এ নির্বাচনের বিএনপি প্যানেলের পক্ষে নারায়ণগঞ্জে ভোট চেয়ে আইনজীবীদের মাঝে নির্বাচনী প্রচারণা চালিয়েছেন নারায়ণগঞ্জের বিএনপি পন্থী আইনজীবীরা। এদিন দুপুুরে নারায়ণগঞ্জ আদালতপাড়ায় বিএনপি প্যানেলের প্রচারপত্র বিলি করে আইনজীবী ভোটারদের কাছে ভোট প্রার্থনা  করা হয়।

প্রচারপত্র বিলি ও নির্বাচনী প্রচারণায় ছিলেন নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি ও মহানগর বিএনপির সিনিয়র সহ-সভাপতি অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান, নারায়ণগঞ্জ আদালতের সাবেক পিপি অ্যাডভোকেট নবী হোসেন, আড়াইহাজার বিএননিপর সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট খোরশেদ আলম মোল্লা, নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির সহ-সভাপতি অ্যাডভোকেট আজিজ আল মামুন, কোষাধ্যক্ষ অ্যাডভোকেট নুরুল আমিন মাসুম, সমিতির সাবেক লাইব্রেরী বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট আশরাফুল আলম সিরাজি রাসেল, আইনজীবী ফোরামের নেতা অ্যাডভোকেট শরীফুল ইসলাম শিপলু, অ্যাডভোকেট এইচএম আনোয়ার প্রধান, অ্যাডভোকেট মাহামুদা আক্তার, অ্যাডভোকেট মাহামুদুল হক আলমগীর, অ্যাডভোকেট আনোয়ার হোসেন, অ্যাডভোকেট মাইনুদ্দীন রেজা সহ অন্যান্য বিএনপি পন্থী আইনজীবীরা।

বাংলাদেশ বার কাউন্সিল নির্বাচনে সাধারণ আসনে বিএনপি প্যানেল থেকে অ্যাডভোকেট এজে মোহাম্মদ আলী, অ্যাডভোকেট ফজলুর রহমান, অ্যাডভোকেট তৈমুর আলম খন্দকার, অ্যাডভোকেট আবু আব্বাস চৌধুরী, অ্যাডভোকেট বোরহান উদ্দীন, অ্যাডভোকেট হেলাল উদ্দীন মোল্লা ও অ্যাডভোকেট সৈয়দা আসিফা আশরাফী পাপিয়া এবং গ্রুপ আসনে বৃহত্তর ঢাকা জেলার সব আইনজীবী সমিতির জন্য নিয়ে বিভাগীয় আসনে অ্যাডভোকেট মো. মহসিন মিয়া নির্বাচনে অংশগ্রহন করেছেন।

rabbhaban

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

রাজনীতি -এর সর্বশেষ