৭ শ্রাবণ ১৪২৫, সোমবার ২৩ জুলাই ২০১৮ , ৪:০৫ পূর্বাহ্ণ

খালেদার মুক্তি চেয়ে বৈশাখ পালন নারায়ণগঞ্জ বিএনপির


স্পেশাল করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৮:১৩ পিএম, ১৫ এপ্রিল ২০১৮ রবিবার | আপডেট: ০৭:৫৪ পিএম, ১৭ এপ্রিল ২০১৮ মঙ্গলবার


খালেদার মুক্তি চেয়ে বৈশাখ পালন নারায়ণগঞ্জ বিএনপির

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবি নিয়েই নারায়ণগঞ্জে পহেলা বৈশাখ পালন করেছেন দলের শীর্ষ নেতারা। তাদের কোন কর্মসূচী না থাকলেও ব্যক্তিগত ঘোষণা অনুষ্ঠানগুলোতেই দলের চেয়ারপারসনের মুক্তিই এখন বাংলা নতুন বছরে তাদের একমাত্র লক্ষ্য ও চাওয়া বলে জানিয়েছেন।

দলের নেতাদের সাথে কথা বলে জানা যায়, নেতাকর্মীরা এবার বাংলা নতুন বছরে তেমন কোন আয়োজনই করেননি। দলের নেতাকর্মীরা নিজেদের মত করে সাধারন মানুষের সাথে কাজ করে নেত্রীর মুক্তির অপেক্ষায় আন্দোলনকে বেগবান করতে চেষ্টা করছেন।

এর মধ্যে নেত্রীর মুক্তির দাবিতে সামনে রেখে নেত্রীর জন্য দোয়ার উপলক্ষে রূপগঞ্জের খন্দকার বাড়িতে মেজবানের আয়োজন করেছিলেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা অ্যাডভোকেট তৈমুর আলম খন্দকার। সেখানে প্রায় ২০ হাজার লোকের জন্য খাবারের আয়োজন করা হয়েছিল।

মহানগর বিএনপির সিনিয়র সহ সভাপতি অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান জানান, আমরা আমাদের কারাগারে থাকা নেতাকর্মীদের ও তাদের পরিবারের খোঁজ নিয়ে আমাদের নেত্রীর মুক্তির দাবি নিয়েই বৈশাখকে স্বাগত জানিয়েছি। যেখানে আমাদের নেত্রীই জেলে রয়েছেন সেখানে আবার আমাদের বৈশাখ কিসের। আমাদের চাওয়া দাবি একটাই নেত্রীর মুক্তি।

জেলা বিএনপির সহ সাংগঠনিক সম্পাদক রুহুল আমিন শিকদার জানান, নেত্রীকে জেলে রেখে আমরা কোন উৎসব পালন করতে পারিনি। আমাদের এই বৈশাখে একটাই লক্ষ্য ও স্বপ্ন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে মুক্ত করে দেশের গণতন্ত্রকে মুক্ত করে দেশের মানুষকে মুক্তির স্বাধীন বাতাস পাইয়ে দেয়া। এ লক্ষ্যেই বিএনপি সাধারন মানুষকে নিয়ে কাজ করে যাচ্ছেন।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

রাজনীতি -এর সর্বশেষ