৮ বৈশাখ ১৪২৫, রবিবার ২২ এপ্রিল ২০১৮ , ৮:৪৩ পূর্বাহ্ণ

Kothareya1150x300

নেতৃত্বহীন মহানগর বিএনপিকে এগিয়ে নিচ্ছেন সাখাওয়াত


স্টাফ করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৮:২২ পিএম, ১৬ এপ্রিল ২০১৮ সোমবার | আপডেট: ০৮:০৩ পিএম, ১৮ এপ্রিল ২০১৮ বুধবার


নেতৃত্বহীন মহানগর বিএনপিকে এগিয়ে নিচ্ছেন সাখাওয়াত

নারায়ণগঞ্জ মহানগর বিএনপির দায়িত্বশীল দুজন নেতাই এখন চিকিৎসার জন্য দেশের বাইরে রয়েছেন। দেশের বাইরে যাবার আগে দলের এই দুজনের দায়িত্ব কে পালন করবেন তা তারা বলে বা বুঝিয়ে দিয়ে যাননি। দলের দুজনের অনুপস্থিতিতেও দলে কার্যক্রমে ভাটা পড়ছেনা।

মহানগর বিএনপির সভাপতি আবুল কালাম ও সাধারন সম্পাদক এটিএম কামাল নিজেদের চিকিৎসার কথা জানিয়ে এখন দেশের বাইরে রয়েছেন। দলের প্রধান বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া কারাগারে থাকায় তার মুক্তির আন্দোলন সহ দলের চলমান কর্মসূচীগুলো পালনের দলের এসব নেতাদের থাকাটা জরুরি বলে মনে করছিলেন সকল পর্যায়ের নেতাকর্মীরা। তবে তারা এমন সময়ে গেলেন যখন দল তাদের সক্রিয়তা অনেক কামনা করে। যাবার আগে দুজনের দায়িত্বই বা কে পালন করবেন সেটিও জানান নি তারা।

তবে তাদের যাবার পরও দলীয় কার্যক্রম থেকে নেই। দলের মহানগর বিএনপির সিনিয়র সহ সভাপতি অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান দলের সকল পর্যায়ের নেতাকর্মীদের সাথে যোগাযোগ রেখে দলীয় কার্যক্রম এবং দলের বিভিন্ন সাংগঠনিক দিক নিয়ে কথা বলছেন নিয়মিত। তিনি সবাইকে সাহস দিয়ে দলের পাশে থেকে দলীয় আন্দোলনকে এগিয়ে নিয়ে যেতে নির্দেশনা দিচ্ছেন বলে জানিয়েছেন দলীয় নেতাকর্মীরা।

মহানগর বিএনপির নিয়মঅনুযায়ী দুজনের অনুপস্থিতিতে এখন দল চালাচ্ছেন সাখাওয়াত। তিনি দলের দায়িত্বে থেকে দলের সকল কার্যক্রম পরিচালনা করছেন আর করবেন সভাপতি না আসা পর্যন্ত। তবে বর্তমান সভাপতির চাইতেও তিনি নেতাকর্মীদের পাশে থেকে দলীয় কাজে বেশি মনোযোগ দিবেন বলেই মনে করছেন নেতাকর্মীরা।

দলের নেতাকর্মীরা জানান, কেউ না থাকলেও তো আর দল থেমে থাকবেনা। দলের দায়িত্বে কেউ না কেউ থাকবেনই। এখন সাখাওয়াত হোসেন খান রয়েছেন, তিনিও দক্ষ নেতা এবং নেতৃত্বে পারদর্শী। তিনি দলের সকল বিষয়কে দেখে দলকে এগিয়ে নিয়ে যাবেন। আমরা আপাতত তার নেতৃত্বে দলের কার্যক্রমগুলো পরিচালনা করবো। দলের কর্মসূচী কার্যক্রম কোনটাই থেমে থাকবেনা।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

রাজনীতি -এর সর্বশেষ