খালেদা জিয়ার মুক্তির দাবিতে রূপগঞ্জে ওলামাদলের সভা

রূপগঞ্জ করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৬:৩০ পিএম, ২০ এপ্রিল ২০১৮ শুক্রবার



খালেদা জিয়ার মুক্তির দাবিতে রূপগঞ্জে ওলামাদলের সভা

বাংলাদেশ জাতীয়তাবাদী ওলামাদলের কেন্দ্রিয় কমিটির সহসভাপতি ও নারায়ণগঞ্জ জেলা ওলামাদলের সভাপতি সামছুর রহমান খান বেনু বলেছেন, দেশের জনগণ থেকে বিচ্ছিন্ন হয়ে শেখ হাসিনা এখন বিদেশীদের দ্বারে দ্বারে ঘুরছেন। আবারো ক্ষমতায় থাকার জন্য পাতানো নির্বাচনের স্বপ্নে বিভোর আওয়ামী লীগ নেতারা। এ জন্য খালেদা জিয়াকে জেলহাজতে আটকে রেখেছে। আগামীতে এজন্য শেখ হাসিনাকে প্রস্তুত থাকার আহবান জানান তিনি। শেখ হাসিনার নাটক ও অভিনয় জনগণ বুঝে গেছে। হাসিনার অধিনে নির্বাচন হলে জনগণই তা প্রতিহত করবে। অবাদ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের ব্যবস্থা ও অবিলম্বে খালেদা জিয়াকে মুক্তির দাবি জানানো হয়।

২০ এপ্রিল শুক্রবার দুপুরে নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার তারাব পৌর এলাকয় জেলা ওলামাদল আয়োজিত খালেদা জিয়ার মুক্তির দাবিতে আয়োজিত বিক্ষোভ সভায় প্রধান অতিথির বক্তব্যে সামছুর রহমান খান বেনু এসব কথা বলেন।

নারায়ণগঞ্জ জেলা ওলামাদলের সহসভাপতি ডা. মাজহারুল ইসলাম আজহারের সভাপতিত্বে আয়োজিত সভায় বক্তব্য রাখেন জেলা ওলামাদল নেতা মো. কামাল খান, আব্দুল হাই তালুকদার, ডা. মো. ইউনুছ, হাজী মোজাম্মেল হক, আমির হোসেন, আলম মিয়া, নবী হোসেন, তোফাজ্জল হোসেন, মাওলানা মাসুম বিল্লাহ, মহিলাদল নেত্রী খাদিজা, পারুল, রাশিদা বেগম, অজুফা আক্তার প্রমুখ। এ সময় বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের মায়ের রুহের মাগফেরাত কামনা করেও দোয়া করা হয়।


বিভাগ : রাজনীতি


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

এই বিভাগের আরও