আওয়ামী প্যানেলের পক্ষে দিপুর ভোট প্রার্থনা

৪ ভাদ্র ১৪২৫, রবিবার ১৯ আগস্ট ২০১৮ , ৫:২০ অপরাহ্ণ

আওয়ামী প্যানেলের পক্ষে দিপুর ভোট প্রার্থনা


স্টাফ করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৮:০০ পিএম, ২২ এপ্রিল ২০১৮ রবিবার | আপডেট: ০৭:২৪ পিএম, ২৩ এপ্রিল ২০১৮ সোমবার


আওয়ামী প্যানেলের পক্ষে দিপুর ভোট প্রার্থনা

বাংলাদেশ বার কাউন্সিল নির্বাচনে আওয়ামীলীগের বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ সমর্থিত সাদা প্যানেলের পক্ষে ভোট প্রার্থনা করেছেন বাংলাদেশ আওয়ামীলীগের জাতীয় পরিষদ সদস্য ও নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি অ্যাডভোকেট আনিসুর রহমান দিপু।

২২ এপ্রিল রবিবার সকাল থেকে বিকেল পর্যন্ত নারায়ণগঞ্জের আইনজীবীদের মাঝে প্রচারপত্র বিলি ও গণসংযোগ করে আওয়ামী প্যানেলের পক্ষে ভোট প্রার্থনা করেন আনিসুর রহমান দিপু।

এ সময় অ্যাডভোকেট আনিসুর রহমান দিপুর সঙ্গে ছিলেন আইনজীবী সমিতির সাবেক সেক্রেটারি অ্যাডভোকেট হাবিব আল মুজাহিদ পলু, জেলা আওয়ামী আইনজীবী লীগের আহ্বায়ক অ্যাডভোকেট একেএম ওমর ফারুক ভুইয়া, অ্যাডভোকেট আল মামুন ভূইয়া, অ্যাডভোকেট আব্দুর রহিম, অ্যাডভোকেট মনিরুজ্জামান কাজল, অ্যাডভোকেট নাজমুল হাসান বাবু সহ অন্যান্য আইনজীবীরা।

জানা গেছে, এ বছরে বার কাউন্সিল নির্বাচনে আওয়ামীলীগ সমর্থিত বঙ্গবন্ধু আইনজীবী পরিষদ থেকে সাধারণ আসনে অ্যাডভোকেট আব্দুল বাসেত মজুমদার, অ্যাডভোকেট  মোহাম্মদ ইউসুফ হোসেন হুমায়ুন,  অ্যাডভোকেট সৈয়দ রেজাউর রহমান, অ্যাডভোকেট শ.ম রেজাউল করিম, অ্যাডভোকেট জেড. আই. খান পান্না, অ্যাডভোকেট পরিমল চন্দ্র গুহ, অ্যাডভোকেট মোখলেছুর রহমান বাদল এবং ঢাকা বিভাগের এ গ্রুপ থেকে অ্যাডভোকেট নজিবুল্লাহ হিরু অংশগ্রহন করেছেন।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

রাজনীতি -এর সর্বশেষ