১৪ জ্যৈষ্ঠ ১৪২৫, সোমবার ২৮ মে ২০১৮ , ৪:০৪ অপরাহ্ণ

নারায়ণগঞ্জের আইনজীবীদের ভোট প্রার্থনা করলেন তৈমূর


সিটি করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৭:৪১ পিএম, ২৩ এপ্রিল ২০১৮ সোমবার | আপডেট: ০৭:৪৮ পিএম, ২৪ এপ্রিল ২০১৮ মঙ্গলবার


নারায়ণগঞ্জের আইনজীবীদের ভোট প্রার্থনা করলেন তৈমূর

আগামী ১৪ মে বাংলাদেশ বার কাউন্সিল নির্বাচনে বিএনপি প্যানেলের পক্ষে ভোট প্রার্থনা করেছেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা ও নারায়ণগঞ্জ জেলা বিএনপির সাবেক সভাপতি অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার। বিএনপি প্যানেল থেকে তিনি সাধারণ আসনের একজন প্রার্থী।

জানা গেছে, ২৩ এপ্রিল সোমবার দুপুরে নারায়ণগঞ্জ আদালতপাড়ায় বিএনপির আইনজীবীদের নিয়ে বিএনপি প্যানেলের পক্ষে ভোট প্রার্থনা করে তিনি।

নির্বাচনী এ প্রচারণায় তৈমূর আলম খন্দকারের সঙ্গে ছিলেন নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান, সাবেক সভাপতি অ্যাডভোকেট আব্দুল বারী ভূইয়া, মহানগর বিএনপি সহ-সভাপতি অ্যাডভোকেট জাকির হোসেন, অ্যাডভোকেট সরকার হুমায়ুন কবির, সাবেক পিপি অ্যাডভোকেট নবী হোসেন, আইনজীবী ফোরামের নেতা অ্যাডভোকেট আব্দুল হামিদ খান ভাষানী ভুইয়া, অ্যাডভোকেট খোরশেদ আলম মোল্লা, অ্যাডভোকেট বোরহান উদ্দীন সরকার, অ্যাডভোকেট সামসুজ্জামান খোকা, অ্যাডভোকেট আজিজুল হক হান্টু, অ্যাডভোকেট রিয়াজুল ইসলাম আজাদ, অ্যাডভোকেট আজিজুর রহমান মোল্লা, আইনজীবী সমিতির ভাইস প্রেসিডেন্ট অ্যাডভোকেট আজিজ আল মামুন, কোষাধ্যক্ষ অ্যাডভোকেট নুরুল আমিন মাসুম, আপ্যায়ন সম্পাদক অ্যাডভোকেট সুমন মিয়া, সমিতির সাবেক লাইব্রেরি সম্পাদক অ্যাডভোকেট আশরাফুল আলম সিরাজি রাসেল, আইনজীবী ফোরামের নেতা অ্যাডভোকেট শরীফুল ইসলাম শিপলু, অ্যাডভোকেট আলী হোসাইন, অ্যাডভোকেট মোস্তাক আহমেদ, অ্যাডভোকেট মাহামুদা আক্তার, অ্যাডভোকেট মাহামুদুল হক আলমগীর, অ্যাডভোকেট আনোয়ার হোসেন, অ্যাডভোকেট মাইনুদ্দীন রেজা, অ্যাডভোকেট হেলাল উদ্দীন, অ্যাডভোকেট বাহাউদ্দীন, অ্যাডভোকেট আনোয়ারুল কবির রিপন, অ্যাডভোকেট রাসেল প্রধান, অ্যাডভোকেট মাসুদা বেগম শম্পা, অ্যাডভোকেট আমেনা প্রধান শিল্পী, অ্যাডভোকেট শুক্কুর মাহামুদ সহ অন্যান্য আইনজীবীরা।

বিএনপির প্যানেল থেকে সাধারণ আসনে মনোনীতরা হলেন অ্যাডভোকেট এজে মোহাম্মদ আলী, অ্যাডভোকেট ফজলুর রহমান, অ্যাডভোকেট তৈমুর আলম খন্দকার, অ্যাডভোকেট আবু আব্বাস চৌধুরী, অ্যাডভোকেট বোরহান উদ্দীন, অ্যাডভোকেট হেলাল উদ্দীন মোল্লা ও অ্যাডভোকেট সৈয়দা আসিফা আশরাফী পাপিয়া।

অন্যদিকে গ্রুপ আসনে মনোনীতরা হলেন- বৃহত্তর ঢাকা জেলার সব আইনজীবী সমিতির জন্য অ্যাডভোকেট মো. মহসিন মিয়া, বৃহত্তর ময়মনসিংহ, টাঙ্গাইল, ফরিদপুর জেলার আইনজীবী সমিতিতে অ্যাডভোকেট জীবন কুমার গুস্বামী, বৃহত্তর চট্রগ্রাম ও নোয়াখালী জেলার আইনজীবী সমিতিতে দেলুয়ার হোসেন চৌধুরী, বৃহত্তর কুমিল্লা জেলা ও সিলেট জেলা অঞ্চলের আইনজীবী সমিতিতে এটিএম ফায়েজ, বৃহত্তর খুলনা, বরিশাল ও পটুয়াখালী অঞ্চলের আইনজীবী সমিতিতে এসআর ফারুক, বৃহত্তর রাজশাহী, যশোর ও কুষ্টিয়া অঞ্চলের আইনজীবী সমিতিতে মো. ইসাহাক এবং বৃহত্তর দিনাজপুর, রংপুর, বগুড়া ও পাবনা জেলার আইনজীবী সমিতিতে শেখ মো. মোখলেসুর রহমান।

আগামী ১৪ মে সকাল ১০টা থেকে বিকেল ৫টা পর্যন্ত সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতি ভবনে স্থাপিত ভোটকেন্দ্র, দেশের জেলা সদরের সব দেওয়ানি আদালত প্রাঙ্গণে স্থাপিত ভোটকেন্দ্র এবং বাজিতপুরসহ দেশের ১২ উপজেলা পর্যায়ে দেওয়ানি আদালত অঙ্গনে ভোটকেন্দ্রে এই ভোট অনুষ্ঠিত হবে।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

রাজনীতি -এর সর্বশেষ