বিএনপির কর্মসূচী থানায় থানায়, প্রস্তুত কর্মীরা

৪ ভাদ্র ১৪২৫, রবিবার ১৯ আগস্ট ২০১৮ , ৫:১৮ অপরাহ্ণ

বিএনপির কর্মসূচী থানায় থানায়, প্রস্তুত কর্মীরা


স্পেশাল করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৮:৪২ পিএম, ১৩ মে ২০১৮ রবিবার | আপডেট: ০৮:২২ পিএম, ১৪ মে ২০১৮ সোমবার


বিএনপির কর্মসূচী থানায় থানায়, প্রস্তুত কর্মীরা

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সুচিকিৎসা ও মুক্তির দাবিতে সোমবার সারাদেশে মহানগর সহ সকল থানা ও উপজেলা সদরে বিক্ষোভ কর্মসূচি ঘোষণা করেছে দলটি।  কেন্দ্রীয় কর্মসূচীর অংশ অনুযায়ী দলের সকল পর্যায়ের কর্মীরা থানায় থানায় কর্মসূচী পালনের প্রস্তুতি নিচ্ছে। একই সাথে মহানগর বিএনপির পক্ষ থেকেও বিকেলে নারায়ণগঞ্জ প্রেসক্লাবের গলিতে কর্মসূচী পালনের প্রস্তুতি নেয়া হয়েছে।

জেলা বিএনপি সূত্রে জানা গেছে, দলীয় কর্মসূচী অনুযায়ী নেতারা থানায় থানায় যোগাযোগ করে দলীয় নেতাদের কর্মসূচী পালনের জন্য অবহিত করেছেন। জেলার শীর্ষ নেতাদের অবহিত করার পর নেতারা এখন কর্মসূচী নিয়ে চিন্তা করছেন এবং এই মুহূর্তে কর্মসূচী ঠিক কিভাবে পালন করবেন তা নিয়েই কথা বলছেন। দলের পক্ষ থেকে তাই কর্মসূচী পালনের জন্য প্রতিটি থানায় কর্মীরা প্রস্তুত থাকলেও নেতারা সিদ্ধান্ত দিলেই সোমবার মাঠে দেখা যাবে নেতাকর্মীদের।

জেলা বিএনপির শীর্ষ এক নেতারা জানান, কর্মসূচী পালনের জন্য থানায় থানায় বলা হয়েছে। রূপগঞ্জ, আড়াইহাজার ও সিদ্ধিরগঞ্জে কর্মসূচী পালনের ব্যাপারে নিশ্চিত হওয়া গেছে। কাল তিনটি থানায় কর্মসূচী পালিত হবে। ফতুল্লা ও সোনারগাঁয়ে কর্মসূচী পালনের জন্য যোগাযোগ অব্যাহত রয়েছে। আশা করি সকল থানায় কর্মসূচী পালিত হবে।

মহানগর বিএনপির সাংগঠনিক সম্পাদক আব্দুস সবুর খান সেন্টু জানান, সোমবার বিকেল ৪টায় নারায়ণগঞ্জ প্রসক্লাবের গলিতে মহানগর বিএনপির নেতাকর্মীদের নিয়ে কর্মসূচী পালিত হবে। ইতোমধ্যে নেতাকর্মীদের এ ব্যাপারে জানানো হয়েছে। নেত্রীর মুক্তির দাবির কর্মসূচী পালনে নেতাকর্মীরাও প্রস্তুত।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

রাজনীতি -এর সর্বশেষ