৪ কার্তিক ১৪২৫, শুক্রবার ১৯ অক্টোবর ২০১৮ , ৬:১৬ অপরাহ্ণ

UMo

ছাত্রলীগের র‌্যালীতে প্রাণোচ্ছ্বাস


স্পেশাল করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৮:৫৪ পিএম, ১৪ মে ২০১৮ সোমবার


ছাত্রলীগের র‌্যালীতে প্রাণোচ্ছ্বাস

নারায়ণগঞ্জ জেলা ও মহানগর ছাত্রলীগের আনন্দ র‌্যালী অনুষ্ঠিত হয়েছে।  নতুন কমিটি ঘোষণা উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও নারায়ণগঞ্জ ৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমানের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে ১৪ মে সোমবার বিকেলে এই আনন্দ র‌্যালী অনুষ্ঠিত হয়।

র‌্যালীটি সরকারী তোলারাম কলেজের সামনে থেকে শুরু করে চাষাঢ়া গোল চত্ত্বর হয়ে ২নং রেলগেইট আওয়ামীলীগ অফিসে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলী জ্ঞাপন করা হয়।  শ্রদ্ধাঞ্জলী জ্ঞাপন শেষে আবার র‌্যালী করে চাষাঢ়া শহীদ মিনারে এসে পরিচিতি সভা অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের সহ সভাপতি চন্দনশীল, রবিউল হোসেন ও কমান্ডার গোপীনাথ দাস, যুগ্ম সাধারণ সম্পাদক শাহ নিজাম, সাংগঠনিক সম্পাদক জাকিরুল আলম হেলাল, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মীর সোহেল, শহর যুবলীগের সভাপতি সাহাদাত হোসেন সাজনু, মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জুয়েল হোসেন ও জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এহসানুল হক নিপু।

পরিচিত সভায় মহানগর আওয়ামীলীগের সহ সভাপতি চন্দনশীল নতুন কমিটিকে অভিনন্দন জানিয়ে বলেন, আওয়ামীলীগের নেতাকর্মীরা বিভিন্ন সময় ব্যতিক্রম করলেও ছাত্রলীগ সবসময় বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়নে কাজ করে গেছে।  এখানে এসে একটি নতুন বিষয় শিক্ষা পেলাম সেটা হলো কিভাবে নতুনদের হাতে দায়িত্ব বুঝিয়ে দিতে হয়।  রাজনীতি হচ্ছে মানুষের সেবা করা।  আর সেই সেবার প্রমাণ রাখবে রমজান মাসে যানজট নিরসনে স্বেচ্ছাসেবকের কাজ করে।

শাহ নিজাম বলেন, শামীম ওসমানের প্রতি কৃতজ্ঞতা জানাই।  যিনি প্রত্যেকটি আন্দোলন সংগ্রামের আগ মুহূর্তে একটি সুন্দর কমিটি উপহার দেন।  আশা করি নির্বাচিত নতুন ছাত্রলীগের ধারাবাহিকতা বজায় রেখে কাজ করে যাবে।

জাকিরুল আলম হেলাল বলেন, ছাত্রলীগের ইতিহাস রক্তাক্ত ইতিহাস, আন্দোলন সংগ্রামের ইতিহাস, জেল জুলুমের ইতিহাস।  নতুন কমিটিকে জানাই অভিনন্দন।  সকলের সাথে সমন্বয় করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য কাজ করতে হবে।

এসময় আরো উপস্থিত ছিলেন মহানগর কৃষকলীগের সাধারণ সম্পাদক এস এম জিল্লুর রহমান লিটন, জেলা ছাত্রলীগের সদ্য সাবেক সভাপতি সাফায়েত আলম সানি ও সদ্য সাধারণ সম্পাদক মিজানুর রহমান সুজন, জেলা ছাত্রলীগের নব নির্বাচিত সভাপতি আজিজুর রহমান ও সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম রাফেল, মহানগর ছাত্রলীগের নব নির্বাচিত সভাপতি হাবিবুর রহমান রিয়াদ ও সাধারণ সম্পাদক হাসনাত রহমান বিন্দুসহ ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।

নারায়ণগঞ্জ জেলা ও মহানগর ছাত্রলীগের কমিটি অনুমোদন দিয়েছে কেন্দ্র।  ১০ মে বৃহস্পতিবার রাতে ওই কমিটির বিষয়টি জানানো হয়। এতে জেলা ছাত্রলীগের সভাপতি হয়েছেন আজিজুর রহমান আজিজ ও সেক্রেটারী হয়েছেন আশরাফুল ইসমাইল রাফেল।  তাঁদের মধ্যে আজিজ জেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও রাফেল জেলা ছাত্রলীগের সহ সভাপতি পদে ছিলেন।  অপরদিকে মহানগর ছাত্রলীগের মহানগরের সভাপতি করা হয়েছে আহবায়ক পদে থাকা হাবিবুর রহমান রিয়াদকে।  আর সেক্রেটারী হয়েছেন যুগ্ম আহবায়কের দায়িত্বে থাকা হাসনাত রহমান বিন্দুকে।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

রাজনীতি -এর সর্বশেষ