১১ জ্যৈষ্ঠ ১৪২৫, শুক্রবার ২৫ মে ২০১৮ , ৫:০৯ অপরাহ্ণ

পদহীন ঝুলে রইলো একঝাঁক নেতা


স্টাফ করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৮:৩৫ পিএম, ১৬ মে ২০১৮ বুধবার | আপডেট: ০৭:৫৫ পিএম, ১৯ মে ২০১৮ শনিবার


পদহীন ঝুলে রইলো একঝাঁক নেতা

নারায়ণগঞ্জের আওয়ামীলীগের রাজনীতিতে ঝুলে গেল একঝাঁক যুবলীগ ও ছাত্রলীগ নেতা। গত ২৯ এপ্রিল নারায়ণগঞ্জ জেলা ও মহানগর ছাত্রলীগের নতুন কমিটি ঘোষণার পর ঝুলে থাকা নেতাদের পাল্লা আরো ভারী হয়েছে নারায়ণগঞ্জে।

জানা গেছে, নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এহসানুল হাসান নিপুর কোন পদ না জুটলেও ওই কমিটির সেক্রেটারি জিএম আরাফাত হয়েছেন মহানগর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক। জিএম আরাফাত আগামী জাতীয় সংসদ নির্বাচনে নারায়ণগঞ্জ-৫ আসনে নৌকা প্রতীকে নির্বাচনেরও প্রস্তুতি নিচ্ছেন। নিপু বর্তমানে পদে না থাকলেও তিনি রাজনীতিতে তিনি টিকে আছেন।

এদিকে একইভাবে পদ হারিয়েছেন সানির বড় ভাই সিটি কর্পোরেশনের কাউন্সিলর নাজমুল আলম সজল। সজল এর আগে শহর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ছিলেন। কিন্তু পরবর্তীতে মহানগর স্বেচ্ছাসেবক লীগের কমিটি গঠিত হলেও সেখানে সজলকে রাখা হয়নি। কমিটিতে সভাপতি হন জুয়েল হোসেন ও সেক্রেটারি হন কাউন্সিলর সাইফউদ্দিন মাহমুদ দুলাল প্রধান।

নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের নতুন কমিটি হওয়ার পর অনেকেই বলছেন ছাত্রলীগের পূর্বের কমিটির অনেকেরই ভবিষ্যতে পদ পেতে কিছুটা বিলম্বিত হতে পারে। অনেকেরই ঠাঁই মিলতে নাও পারে সামনে আওয়ামীলীগের কোন সংগঠনে। যদিও সাবেক সভাপতি সানি ও সেক্রেটারি সুজনকে আলোচনা রয়েছে তারা যুবলীগের রাজনীতিতে ভালো কোন পদে আসবেন। আবার অনেকেই বলছেন, নিপুকে জেলা যুবলীগের সভাপতি ও আইনজীবী সমিতির সেক্রেটারি মাহসীন মিয়াকে সেক্রেটারি করে কমিটি গঠিত হতে পারে।

যদি ছাত্রলীগের সাবেক কমিটির নেতাদের ঠাঁই দিতে হয় তাহলে যুবলীগ থেকে নিপু ও শহর যুবলীগ সভাপতি সাজনুকে সরে যেতে হতে পারে। তবে আগামী নির্বাচনের আগে সহসাই কমিটি হচ্ছেনা এমন গুঞ্জন আছে। কিন্তু কেউ কেউ বলছে নির্বাচনের আগে কমিটি হয়ে যেতে পারে।

সাত বছর জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক পদে ছিলেন আতাউর রহমান নান্নু, সহ-সভাপতি  ছিলেন মিনহাজুল ইসলাম রিয়াদ, আলী আকবর সহ বেশকজন ছাত্রলীগ  নেতা। যারা সক্রিয় রাজনীতি করেছেন। তাদের এখন পদ সংকট দেখা দিচ্ছে।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

রাজনীতি -এর সর্বশেষ