১০ আষাঢ় ১৪২৫, রবিবার ২৪ জুন ২০১৮ , ১০:৪৫ অপরাহ্ণ

কাউন্সিলর খোরশেদকে জেলগেট থেকে গ্রেফতারে রিজভীর উদ্বেগ


প্রেস বিজ্ঞপ্তি || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৭:৪৯ পিএম, ২৬ মে ২০১৮ শনিবার | আপডেট: ০১:৪৯ পিএম, ২৬ মে ২০১৮ শনিবার


কাউন্সিলর খোরশেদকে জেলগেট থেকে গ্রেফতারে রিজভীর উদ্বেগ

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের তিনবারের নির্বাচিত কাউন্সিলর ও নারায়ণগঞ্জ মহানগর যুবদলের আহবায়ক মাকসুদুল আলম খন্দকার খোরশেদকে জেলগেট থেকে গ্রেফতারের প্রতিবাদ এবং স্থানীয় সরকার নির্বাচনে সরকারী দলের এমপি, মন্ত্রীদের স্থানীয় নির্বাচনে প্রচারে অংশ গ্রহণের নির্বাচন কমিশনের সিদ্ধান্তের প্রতিবাদে ২৬ মে শনিবার বিএনপি জেষ্ঠ্য যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবীর রিজভী কেন্দ্রীয় কার্যালয়ে এক প্রেস ব্রিফিং করেন।

উক্ত প্রেস ব্রিফিং এ অন্যান্য সমস্যার পাশাপাশি দেশকে পুলিশ প্রজাতন্ত্রের সমালোচনা করে নির্বিচারে বিচার বহির্ভূত হত্যাকান্ড ও আইনের শাসনের প্রতি বৃদ্ধাঙ্গুলী প্রদর্শন করে বিএনপি সক্রিয় নেতাকর্মীদের জামিন হওয়ার পরও বার বার জেল গেট থেকে গ্রেফতার করছে।

এ প্রসঙ্গে উদাহারন হিসাবে বিএনপির কাউন্সিলর মাকসুদুল আলম খন্দকার খোরশেদকে জামিন হওয়ার পরও বার বার জেল গেট থেকে গ্রেফতার করে জেলার উচ্চ পদস্থ পুলিশ কর্মকর্তারা তাদের প্রমোশনের অবলম্বন তৈরী করছে। কাউন্সিলর খোরশেদকে বার বার জেল গেট থেকে গ্রেফতার জন্য তিনি দলের পক্ষ থেকে গভীর উদ্যোগ প্রকাশ করেন।

প্রসঙ্গত নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ১৩ নং ওয়ার্ড কাউন্সিলর ও মহানগর যুবদলের আহবায়ক মাকসুদুল আলম খন্দকার খোরশেদকে কারামুক্তির সময়ে আরেকটি নাশকতা মামলায় শ্যোন এরেস্ট দেখানো হয়েছে। ২৩ মে বুধবার দুপুরে ইতোপূর্বের মামলাগুলোর হাইকোর্টের জামিনের আদেশ কারাগারে পৌছালেও নারায়ণগঞ্জ সদর মডেল থানা পুলিশের একটি মামলায় শ্যোন এরেস্ট দেখানো হয়। পরে তাকে ৭ দিনের রিমান্ড চাওয়া হয়েছে। আগামী রোববার রিমানন্ড শুনানী অনুষ্ঠিত হবে।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

রাজনীতি -এর সর্বশেষ