২৮ কার্তিক ১৪২৫, মঙ্গলবার ১৩ নভেম্বর ২০১৮ , ৩:০০ পূর্বাহ্ণ

UMo

জিয়ার মৃত্যুবার্ষিকীতে কর্মসূচী নেই নারায়ণগঞ্জ বিএনপির!


সিটি করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৮:২৮ পিএম, ২৭ মে ২০১৮ রবিবার


জিয়ার মৃত্যুবার্ষিকীতে কর্মসূচী নেই নারায়ণগঞ্জ বিএনপির!

বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের মৃত্যুবার্ষিকীতে দলীয় কর্মসূচী নেই নারায়ণগঞ্জ বিএনপির। কেন্দ্র থেকে ও প্রতিটি জেলায় আলাদাভাবে দিনটি উপলক্ষে কর্মসূচী গ্রহণ করা হলেও এতে নারায়ণগঞ্জ জেলা কিংবা মহানগর বিএনপি কোন আগ্রহ দেখাচ্ছেনা। সকল জেলায় দিনটি উপলক্ষে পোস্টারিং করা হলেও নারায়ণগঞ্জ সেদিক থেকেও পিছিয়ে রয়েছে।

জানা যায়, প্রতি বছর দিনটিকে ঘিরে নারায়ণগঞ্জে দোয়া, আলোচনা সভা, মিলাদসহ নানা কর্মসূচী পালিত হতো। গত বছরও দিনটিতে তেমন কোন আয়োজন ছিলনা জেলা মহানগর বিএনপির এ বছরও একই অবস্থা। গতবছর দলের পক্ষ থেকে তাও দোয়া ও মিলাদ সহ কিছু আয়োজন থাকলেও এবার তাও নেই। এখন পর্যন্ত দিনটি পালন নিয়ে জেলা বিএনপির নেতারা কারো সাথে আলোচনাই করেননি।

নারায়ণগঞ্জ জেলা বিএনপির একজন সাংগঠনিক সম্পাদক জানান, জেলা বিএনপির সভাপতি এ ব্যাপারে সিদ্ধান্ত দেন তবে তিনি এখন পর্যন্ত কিছু জানাননি। হয়তো কর্মসূচী করবেন তবে এখনো জানাননি। দিনটিকে ঘিরে দলীয় কর্মসূচী অবশ্যই পালিত হওয়া উচিত বলেই মনে করেন তিনি তবে এ ক্ষেত্রে জেলার সভাপতি ও সাধারণ সম্পাদকদের দিকেই দৃষ্টি দেন তিনি।

তিনি জানান, দল থেকে আলাদাভাবে অঙ্গ ও সহযোগী সংগঠনগুলো কর্মসূচী পালন করে। জেলা বিএনপির এখন সবাইকে নিয়ে কর্মসূচী পালন করেন না। মূলত ব্যবসায়ী সভাপতি হয়ে উঠার কারণেই এখন মূল দলের এই অবস্থা। তিনি নিজে এসব কর্মসূচীকে ঝামেলা মনে করেন তাই এসব দিনে তিনি নীরবই থাকেন।

মহানগর বিএনপির একজন সহ সভাপতি জানান, কর্মসূচী পালিত হবে অবশ্যই। অস্থায়ী কার্যালয়ে দলের নেতাকর্মীদের নিয়ে কর্মসূচীর ব্যাপারে আলোচনা করে এ ব্যাপারে সিদ্ধান্ত জানাবেন নেতারা। ৩০ তারিখের আগেই এই সিদ্ধান্ত নেয়া হবে বলে জানান তিনি। একই সাথে তিনি জানান, ইতোমধ্যে কয়েকদিনের কর্মসূচী হাতে নিয়েছেন দলের সিনিয়র সহ সভাপতি অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান। তিনি দলের মহানগর বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের নিয়ে এসব কর্মসূচী পালন করবেন।

rabbhaban

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

রাজনীতি -এর সর্বশেষ