৩ আশ্বিন ১৪২৫, মঙ্গলবার ১৮ সেপ্টেম্বর ২০১৮ , ১০:২৪ অপরাহ্ণ

কারাগারে থাকা খোরশেদের আক্ষেপ, নেতাদের কার্পণ্যতায় আমি বিস্মিত


স্পেশাল করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৮:৫৮ পিএম, ২৭ মে ২০১৮ রবিবার


কারাগারে থাকা খোরশেদের আক্ষেপ, নেতাদের কার্পণ্যতায় আমি বিস্মিত

নারায়ণগঞ্জ মহানগর যুবদলের আহবায়ক মাকসুদুল আলম খন্দকার ৬৮ দিন ধরে কারাগারে রয়েছেন। তিনি একই সাথে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ১৩ নং ওয়ার্ড কাউন্সিলর। দীর্ঘদিন কারাগারে থাকার পরও নারায়ণগঞ্জ জেলা কিংবা মহানগর বিএনপির পক্ষ থেকে খোরশেদের মুক্তি চেয়ে কোন বিবৃতি দেয়া হয়নি। একই সাথে তার কারাগারের অবস্থা সম্পর্কে কেউ খোঁজ খবরও নেয়নি।

সর্বশেষ সকল মামলায় উচ্চ আদালত থেকে জামিন পেয়ে ২৩ মে তিনি কারাগার থেকে মুক্তি পাবার আগেই তাকে সদর মডেল থানার ২০১৭ সালের একটি নাশকতার মামলায় আসামী হিসেবে দেখিয়েছে পুলিশ। এ মামলায় তাকে ১০ দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠালে আদালত ২৭ মে রোববার শুনানির দিন ধার্য করে। রবিবার আদালতে হাজির করা হয় খোরশেদকে। এসময় সাংবাদিকদের কাছে পেয়ে খোরশেদ তার আক্ষেপের কথা তুলে ধরেন।

তিনি বলেন, সকল সময়ে দলের নেতাকর্মীরা কারাগারে থাকলে আমি খোঁজ খবর নিয়েছি, সাধ্যমত নেতাকর্মীদের জামিনের জন্য ও আইনি সহায়তার চেষ্টা করেছি। কিন্তু আমি দীর্ঘদিন কারাগারে থাকার পরও দলের জেলা কিংবা মহানগরের কেউ আমার কোন খোঁজ খবর নেয়নি এমনকি একটি বিবৃতিও দেয়নি কেউ একমাত্র মহানগর বিএনপির সাধারণ সম্পাদক এটিএম কামাল ছাড়া। মহানগর যুবদলের আহবায়ক হওয়া সত্ত্বেও কেউ কোন কিছুই জিজ্ঞাসা করেনি, নেয়নি কোন খোঁজ খবরও।

দলের নেতাদের এমন অবস্থা দেখে বিস্ময় প্রকাশ করেন খোরশেদ। তিনি বলন, দলের নেতাদের এমন কার্পণ্যতা আসলেই গ্রহনযোগ্য নয়। আমি কোনভাবেই এটা বিশ্বাস করতে চাইনা আমাদের দলের নেতাদের মনমানসিকতা এখন এই পর্যায়ে এসেছে। আমাকে যেই মামলায় গ্রেফতার দেখিয়ে রিমান্ড চাওয়া হয়েছে এই মামলায় সকলেই জামিনে রয়েছেন এবং কাউকে কোন রিমান্ড দেয়া হয়নি। আমাকে শুধুমাত্র উচ্চ মহলের চাপেই রিমান্ডে নিয়ে নির্যাতনের জন্য রিমান্ড চেয়েছে। শত অত্যাচার নির্যাতন সহ্য করেও আমরা জিয়া পরিবারের পাশেই আছি, দলের সাথেই আছি এবং থাকবো।

গত ১৯ মার্চ কাউন্সিলর খোরশেদ স্মার্টকার্ড বিতরণের সময় নারায়ণগঞ্জ আদর্শ স্কুল থেকে তাকে গ্রেফতার করে ফতুল্লা থানা পুলিশ।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

রাজনীতি -এর সর্বশেষ