৭ অগ্রাহায়ণ ১৪২৫, বুধবার ২১ নভেম্বর ২০১৮ , ১২:২৮ অপরাহ্ণ

rabbhaban

‘খুশিতে উল্লাস করবে না’ তাৎক্ষনিক প্রতিক্রিয়ায় নারায়ণগঞ্জ ছাত্রদল


সিটি করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৩:৪২ পিএম, ৫ জুন ২০১৮ মঙ্গলবার


‘খুশিতে উল্লাস করবে না’ তাৎক্ষনিক প্রতিক্রিয়ায় নারায়ণগঞ্জ ছাত্রদল

নারায়ণগঞ্জ জেলা ও মহানগর ছাত্রদলের নতুন কমিটির নেতারা বলেছেন আমরা পদায়িত হওয়ায় খুশি তবে এখনই আমরা কোন ধরনের আনন্দ উল্লাস করবো না। কারণ আমাদের মা দেশ নেত্রী বেগম খালেদা জিয়া কারাগারে।

৫ জুন মঙ্গলবার দুপুরে নিউজ নারায়ণগঞ্জকে তাৎক্ষনিক প্রতিক্রিয়ায় জেলার সভাপতি ও সেক্রেটারী এবং মহানগরে সভাপতি এসব কথা বলেন।

মহানগর ছাত্রদলের সভাপতি শাহেদ আহমেদ নিউজ নারায়ণগঞ্জকে বলেন, ‘কমিটি ঘোষণা করায় দলের চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও ভাইস চেয়ারম্যান তারেক রহমানের প্রতি কৃতজ্ঞা জানাচ্ছি। এখন আমাদের আনন্দ উল্লাস করার কিছু নেই। বেগম খালেদা জিয়াকে কারাগার থেকে মুক্ত করাই আমাদের লক্ষ্য।’

নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের সভাপতি মশিউর রহমান রনি নিউজ নারায়ণগঞ্জকে বলেন, তারেক রহমানের নির্দেশ পালনে বর্তমান কমিটি রাজপথে থাকবে। আমরা বিগত সময়ের চেয়ে আরো শক্তিশালী হয়ে কাজ করবো। আগামীতে যেকোন আন্দোলন কিংবা নির্বাচনে নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের সর্বোচ্চ শক্তি নিয়ে মাঠে থাকবে। আন্দোলন সংগ্রামে ছাত্রদলের ভূমিকা থাকবে সবচেয়ে বেশি। সকলের কাছে ছাত্রদলের নেতাকর্মীরা দোয়াপ্রার্থী যেন মানুষের ভোটাধিকার ফেরাতে ছাত্রদল ঐক্যবদ্ধ থাকতে পারে।

নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক খাইরুল ইসলাম সজীব নিউজ নারায়ণগঞ্জকে বলেন, বর্তমানে এ দুঃসময়ে আমাদের উপর দায়িত্ব অর্পন করা হয়েছে। এজন্য দেশ নেত্রী বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারপার্সন তারেক জিয়ার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। এছাড়া ছাত্রদলের কেন্দ্রীয় নেতা ও নারায়ণগঞ্জের বিএনপি সহ সহযোগি সংগঠন সকল শ্রেণির নেতাদের কাজেও আমরা কৃতজ্ঞ। তবে এখন আমাদের উচ্ছাসিত হওয়ার কোন কারণ নেই। আমাদের মা দেশ নেত্রী বেগম খালেদা জিয়া কারাগারে বন্দি। মাকে বন্দি রেখে সন্তানরা কখনই উল্লাস করতে পারে না। আমরা সেইদিনই উল্লাস করবো যেদিন আমাদের মা কারামুক্ত হবে।

প্রসঙ্গত মঙ্গলবার ছাত্রদলের কেন্দ্রীয় কমিটির ভারপ্রাপ্ত সভাপতি মামুনুর রশিদ মামুন ও সাধারণ সম্পাদক আকরাম উল হাসান মিন্টু স্বাক্ষরিত নারায়ণগঞ্জ জেলা ও মহানগর ছাত্রদলের কমিটি অনুমোদন দেওয়া হয়।

নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের সভাপতি করা হয়েছে মশিউর রহমান রনিকে ও সাধারণ সম্পাদক করা হয়েছে খাইরুল ইসলাম সজীবকে। এতে সাংগঠনিক সম্পাদক করা হয়েছে সোহেল মিয়াকে। কমিটিতে সিনিয়র সহ সভাপতি মোহাম্মদ উল্লাহ, সহ সভাপতি আরিফুর রহমান মানিক, ৭জন যুগ্ম সম্পাদক হলেন ইসমাইল মামুন, মেহেদী হাসান, মঈনুল ইসলাম রবিন, নাজমুল হাসান বাবু, মশিউর রহমান শান্ত, রাকিব হাসান রাজ, রফিকুল ইসলাম রফি।

অপরদিকে মহানগর ছাত্রদলের সভাপতি করা হয়েছে শাহেদ আহমেদকে ও সাধারণ সম্পাদক করা হয়েছে মমিনুর রহমান বাবুকে। এতে সাংগঠনিক সম্পাদক করা হয়েছে মারুউফুল ইসলাম পাপনকে। সিনিয়র সহ সভাপতি হিসেবে রাফিউদ্দিন রিয়াদ, ৬জন সহ সভাপতি শাকিল মিয়া, নাজিম পারভেজ অন্তু, শফিকুল ইসলাম শফিক, আলতাফ হোসেন ইব্রাহীম, সিরাজ উদ্দিন প্রধান দর্পন, হামিদুর রহমান সুমন। ৫ জন যুগ্ম সম্পাদক আলামিন প্রধান, লিংরাজ খান, রাকিবুর রহমান সাগর, সাজ্জাদ হোসেন ও ইব্রাহীম বাবু

উল্লেখ্য ২০১৩ সালের ১৬ মার্চ মাসুকুল ইসলাম রাজীবকে আহ্বায়ক ও আনোয়ার সাদাত সায়েম, মাহাবুব রহমান, শাহ ফতেহ মোহাম্মদ রেজা রিপন, মশিউর রহমান রনি, মনুজুর হোসেন, হারুন উর রশিদ মিঠুকে যুগ্ম আহ্বায়ক করে জেলা ছাত্রদলের একটি আহবায়ক কমিটি গঠন করা হয়। একই সময়ে গঠন করা হয় মহানগর ছাত্রদলের আহবায়ক কমিটিও। সেখানে আহবায়ক করা হয় মনিরুল ইসলাম সজলকে, যুগ্ম আহবায়ক করা হয় দেলোয়ার হোসেন খোকন, রশিদুর রহমান রশু, আবুল কাউসার আশা, শাহেদ আহমেদ, শেখ মোঃ অপুকে।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

রাজনীতি -এর সর্বশেষ