জাহাঙ্গীরের জানাযায় মানুষের ঢল, ক্ষমা চাইলেন আনোয়ার হোসেন

৩১ শ্রাবণ ১৪২৫, বুধবার ১৫ আগস্ট ২০১৮ , ১:২০ অপরাহ্ণ

জাহাঙ্গীরের জানাযায় মানুষের ঢল, ক্ষমা চাইলেন আনোয়ার হোসেন


সিটি করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৮:১৪ পিএম, ১০ জুন ২০১৮ রবিবার | আপডেট: ০৩:২১ পিএম, ১১ জুন ২০১৮ সোমবার


জাহাঙ্গীরের জানাযায় মানুষের ঢল, ক্ষমা চাইলেন আনোয়ার হোসেন

বিলুপ্ত নারায়ণগঞ্জ পৌরসভার সাবেক কমিশনার, বাংলাদেশ ইয়ার্ন মার্চেন্টস অ্যাসোসিয়েশন ও শহর বিএনপির সাবেক সভাপতি এবং টানবাজার বাইতুন নূর জামে মসজিদের পরিচালনা কমিটির সভাপতি জাহাঙ্গীর আলম ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি...রাজিউন)। শনিবার ৯ জুন রাত সাড়ে ১১টায় রাজধানীর এ্যাপোলো হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী ও ৩ ছেলে নাতি নাতনীসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

রোববার (১০ জুন) বাদ জোহর শহরের ডিআইটি মসজিদ প্রাঙ্গনে প্রধান সড়কে মরহুমের জানাযার নামাজ শেষে পাইকপাড়া সিটি কবরস্থানে লাশ দাফন করা হয়। জাহাঙ্গীর আলম দীর্ঘদিন ধরেই নানা ব্যাধিতে ভুগছিলেন। তিনি এর আগে মহানগর যুবদলের আহবায়ক ছিলেন।

জানাযার নামাজের পূর্বে বক্তব্য রাখেন বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা ও জেলা বিএনপির সাবেক সভাপতি অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার, নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান ও মহানগর আওয়ামীলীগের সভাপতি আনোয়ার হোসেন, নারায়ণগঞ্জ-৪ (ফতুল্লা ও সিদ্ধিরগঞ্জ) আসনে বিএনপি দলীয় সাবেক এমপি গিয়াসউদ্দিন, মহানগর বিএনপির সহসভাপতি ও জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান, মরহুমের বড় ভাই আওয়ামীলীগ নেতা মনোয়ার হোসেন মনা সরদার।

নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান ও মহানগর আওয়ামীলীগের সভাপতি আনোয়ার হোসেন বলেছেন, আমাদের সবাইকেই একদিন চলে যেতে হবে। আমাদের কর্মময় জীবনে ভাল কর্মের বিষয়টিই রয়ে যাবে। আমরা এমন কর্ম এমন আচরণ করবো যাতে পৃথিবীর মানুষ আমাদের আজীবন মনে রাখে। মৃত্যুর পরে আর মানুষের কিছু থাকেনা। মরহুম জাহাঙ্গীর আলম যদি কোন ভুল ত্রুটি করে থাকেন তাহলে আপনারা সবাই তাকে মাফ করে দিবেন।

জানাযার নামাজে বিএনপি, আওয়ামীলীগ, জাতীয় পার্টিসহ বিভিন্ন রাজনৈতিক ব্যবসায়িক ও সামাজিক সংগঠনের সদস্যরা উপস্থিত ছিলেন। এছাড়া বিএনপি ও সহয়োগী সংগঠনের নেতাকর্মীরা শোক জানিয়েছেন।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

রাজনীতি -এর সর্বশেষ