৫ কার্তিক ১৪২৫, রবিবার ২১ অক্টোবর ২০১৮ , ৮:৪৮ পূর্বাহ্ণ

UMo

মানবিক কারণে খোরশেদের মুক্তি চাইলেন ফেরদৌস


স্পেশাল করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৮:১৮ পিএম, ১২ জুন ২০১৮ মঙ্গলবার


মানবিক কারণে খোরশেদের মুক্তি চাইলেন ফেরদৌস

নারায়ণগঞ্জ জেলা বিএনপির সহ সভাপতি জান্নাতুল ফেরদৌস বলেছেন, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের নির্বাচনে ১৩নং ওয়ার্ড থেকে টানা তিনবার সর্বোচ্চ ভোটে নির্বাচিত কাউন্সিলর মাকসুদুল আলম খন্দকার খোরশেদ। তিনি একজন জনপ্রিয় কাউন্সিলর। এছাড়া খোরশেদ মহানগর যুবদলের আহবায়ক। রাজনীতিতে একজন নিবেদিতপ্রাণ। কয়েক মাস ধরে খোরশেদ কারাবন্দী থাকায় এলাকার জনগণকে ভোগান্তির শিকার হতে হচ্ছে। বিষয়টি সবাই জানে। কিন্তু অনেক দাগী আসামীর জামিন হলেও খোরশেদ মুক্ত হতে পারছেন না। সে কারণে আমি মানবিক দিক থেকে খোরশেদের মুক্তি দাবী করছি।

ফেরদৌস আরো বলেন, ‘নারায়ণগঞ্জ কেন্দ্রীয় ঈদগাহটিও খোরশেদের ১৩নং ওয়ার্ডে অবস্থিত। দুইদিন পর ঈদ। কিন্তু খোরশেদ না থাকায় সেখানে ঠিকমত কাজ হচ্ছে না। এলাকার মানুষ এখন তাকিয়ে আছে খোরশেদের দিকে। কারণ প্রতি বছর অন্তত ১০ হাজার অসহায়কে তিনি কাপড় তুলে দিতেন’।

গত ১৯ মার্চ নারায়ণগঞ্জ মাসদাইরের আদর্শ স্কুলে ওয়ার্ডবাসীর মাঝে স্মার্টকার্ড বিতরণ করছিলেন খোরশেদ। ওই সময় পুলিশ তাকে সেখান থেকে গ্রেপ্তার করে নিয়ে যায়। তারপর তিনি ৬৫ দিন কারাভোগের পর ২৩ মে উচ্চ আদালত থেকে সকল মামলায় তিনি জামিন লাভ করেন। জামিন পেয়ে নারায়ণগঞ্জ কারাগারে তার জামিননামা আসার পরে আবারো তাকে সদর মডেল থানার একটি মামলায় গ্রেপ্তার করে পুলিশ। ওই মামলায় তাকে দুই দিনের রিমান্ডেও নেয় পুলিশ। গ্রেপ্তারের পর তাকে কয়েকদফা রিমান্ডে নেয়া হয়েছে।

মাকসুদুল আলম খন্দকার খোরশেদ বিএনপির রাজনীতিতে জড়িত। তিনি নারায়ণঞ্জ মহানগর যুবদলের আহ্বায়ক পদে রয়েছেন। তার বড় ভাই অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা। খোরশেদ গ্রেপ্তারের আগে নারায়ণগঞ্জ-৫(শহর-বন্দর) আসনে আগামী নির্বাচনে ধানের শীষ প্রতীকের পক্ষে মনোনয়ন প্রত্যাশা ব্যক্ত করে গণসংযোগে নেমেছিলেন।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

রাজনীতি -এর সর্বশেষ