রূপগঞ্জে বিএনপির আলোচনা সভা ও ইফতার মাহফিল

৩১ শ্রাবণ ১৪২৫, বুধবার ১৫ আগস্ট ২০১৮ , ১:২০ অপরাহ্ণ

রূপগঞ্জে বিএনপির আলোচনা সভা ও ইফতার মাহফিল


রূপগঞ্জ করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৮:৫৬ পিএম, ১৩ জুন ২০১৮ বুধবার | আপডেট: ০৫:৫৭ পিএম, ১৪ জুন ২০১৮ বৃহস্পতিবার


রূপগঞ্জে বিএনপির আলোচনা সভা ও ইফতার মাহফিল

বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৩৭তম মৃত্যুবার্ষিকী ও তিনবার নির্বাচিত সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে নারায়ণগঞ্জের রূপগঞ্জে বিএনপির উদ্যোগে আলোচনা সভা ও ইফতার মাহফিলের আয়োজন করা হয়।

উপজেলার কায়েতপাড়া ইউনিয়নের নগরপাড়া এলাকায় ১৩ জুন বুধবার বিকেলে আয়োজিত সভায় সভাপতিত্ব করেন নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের প্রথম যুগ্ম সম্পাদক ইসমাঈল মামুন। সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, রূপগঞ্জ উপজেলা যুবদলের সাবেক সভাপতি আলাউদ্দিন মিয়া, রূপগঞ্জ থানা ছাত্রদল নেতা শফিকুল ইসলাম, শফিক সরকার, শওকত ওসমান, রাসেল, নাইবুর, মেহেদী, সেলিম, আশরাফুল, শরিফ মিয়া, সানাউল্লাহ নূরী প্রমুখ। এ সময় ২ শতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

সভায় বক্তারা বলেন, আবারো ক্ষমতায় যাওয়ার জন্য বেগম খালেদা জিয়াকে মুক্তি না দিয়ে তিলে তিলে হত্যার চেষ্টা চালাচ্ছে সরকার। ঈদের আগে মুক্তি না দিলে কঠোর আন্দোলনের জন্য সকল নেতাকর্মীদের প্রস্তুত থাকার আহবান জানানো হয়। বিএনপির নির্বাহী কমিটির সদস্য মোস্তাফিজুর রহমান ভুঁইয়া দিপুর নেতৃত্বে নারায়ণগঞ্জ থেকেই সরকার হঠাও আন্দোলন শুরু করা হবে। এ জন্য সকল নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকারও আহবান জানান। এ সময় শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৩৭তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে বিশেষ মোনাজাত করা হয়। পরে একই স্থানে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

রাজনীতি -এর সর্বশেষ