৮ কার্তিক ১৪২৫, বুধবার ২৪ অক্টোবর ২০১৮ , ৭:৫২ পূর্বাহ্ণ

UMo

খোরশেদ আবারও গ্রেফতার ‘পরিবারের আশা ছিল একত্রে ঈদ করবে’


স্পেশাল করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৯:২৪ পিএম, ১৩ জুন ২০১৮ বুধবার


খোরশেদ আবারও গ্রেফতার ‘পরিবারের আশা ছিল একত্রে ঈদ করবে’

নারায়ণগঞ্জ মহানগর যুবদলের আহ্বায়ক ও নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের কাউন্সিলর মাকসুদুল আলম খন্দকার খোরশেদকে আবারও শ্যোন এরেস্ট দেখানো হয়েছে।

১৩ জুন বুধবার উচ্চ আদালতের জামিননামা কারাগারে পৌছালেও সিদ্ধিরগঞ্জ থানার একটি নাশকতা মামলায় ফের খোরশেদকে শ্যোন এরেস্ট দেখানো হয়েছে নিশ্চিত করেছেন তাঁরই বড় ভাই বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার।

তিনি নিউজ নারায়ণগঞ্জকে বলেন, ‘সবগুলো মামলাতে খোরশেদ জামিন পেলেও একের পর এক নতুন করে মামলা দেখানো হচ্ছে। সিদ্ধিরগঞ্জের মামলায় খোরশেদের নাম নাই। তার পরেও তাকে গ্রেফতার করা হয়েছে। এটা মানবিকতার চরমতাকেও হার মানিয়েছে। মানবিকতা আজ বিপর্যস্ত। দুইদিন পর ঈদ। পরিবারের লোকজন আশায় ছিল খোরশেদ সকলকে নিয়ে ঈদ করবে। সেটাও এ সরকার ও প্রশাসন করতে দেয়নি।’

রয়েছেন কারাগারে। গত ১৯ মার্চ থেকে মাসদাইর আদর্শ স্কুলে ওয়ার্ডবাসীর মাঝে স্মার্টকার্ড বিতরণের সময় পুলিশের হাতে গ্রেপ্তার হন তিনি। সেই থেকে ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ ও সদর থানার বেশকটি মামলায় তাকে গ্রেপ্তার দেখানো হয়। পরবর্তীতে গত ২৩ মে উচ্চ আদালত থেকে জামিন পেয়ে নারায়ণগঞ্জ কারাগার থেকে বের হলেও কারাগারের সামনে থেকে আবারো সদর মডেল থানা পুলিশ গ্রেপ্তার করে খোরশেদকে। ওই মামলায় দুদিন রিমান্ডেও নেয় পুলিশ। সবশেষ ১৩ জুন জামিন পেলেও সিদ্ধিরগঞ্জের একটি নাশকতা মামলায় তাকে আবারও শ্যোন এরেস্ট দেখানো হয়।

rabbhaban

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

রাজনীতি -এর সর্বশেষ