২ অগ্রাহায়ণ ১৪২৫, শুক্রবার ১৬ নভেম্বর ২০১৮ , ৮:৪৫ অপরাহ্ণ

rabbhaban

আওয়ামীলীগ নেতার মুখে জাপা প্রার্থীর মনোনয়নের প্রত্যাশা


সিটি করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৬:৩২ পিএম, ১৪ জুন ২০১৮ বৃহস্পতিবার


আওয়ামীলীগ নেতার মুখে জাপা প্রার্থীর মনোনয়নের প্রত্যাশা

আওয়ামীলীগ নেতাকর্মীদের দীর্ঘদিনের দাবী হচ্ছে নারায়ণগঞ্জের ৫টি আসনে নৌকা প্রতিকের মনোনয়ন দেয়া। নেতাকর্মীদের সাথে সাথে নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি ও সেক্রেটারী নৌকা প্রতিকের দাবীতে দৃঢ়ভাবে অটল রয়েছেন। জাতীয় পার্টির সাথে জোটবদ্ধ হওয়ার কারণে যদি ছাড় দিতে হয় তাহলে অন্য কোথাও যেন ছাড় দেয়া হয়। নারায়ণগঞ্জে যেন কোন ছাড় দেয় না হয়। তবে এবার আওয়ামীলীগ নেতার মুখে জাতীয় পার্টির প্রার্থীর পক্ষে মনোনয়নের প্রত্যাশার কথা শুনা গেছে।

নারায়ণগঞ্জ-৫ সংসদীয় এলাকার আওয়ামীলীগ নেতাকর্মীদের অভিযোগ হচ্ছে, জাতীয় পার্টির লাঙল প্রতিকের এমপি থাকার ফলে আওয়ামীলীগের নেতাকর্মীরা দীর্ঘদিন ধরে নির্যাতিত নিপীড়িত হয়ে আসছে। দলের সাংগঠনিক কার্যক্রমও দুর্বল হয়ে পড়েছে। আর তাই সকল নেতাকর্মী যখন নৌকার পক্ষে ঐক্যবদ্ধ তখন বন্দর থানা আওয়ামীলীগের সভাপতি এম এ রশিদ জাতীয় পার্টির লাঙল প্রতিকের প্রার্থী সেলিম ওসমানের মনোনয়নের প্রত্যাশা করেছেন।

১৪ জুন বৃহস্পবিার দুপুর ১২ টায় হাজীগঞ্জ-নবীগঞ্জ খেয়াঘাটে ফেরীর উদ্বোধন উপলক্ষে সভাপতির বক্তৃতায় তিনি এই প্রত্যাশা ব্যক্ত করেন। এই উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য সেলিম ওসমান। এছাড়াও আরো বিভিন্ন পর্যায়ের সরকারী কর্মকর্তা ও জনপ্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

এম এ রশিদ বলেন, যারা স্বপ্ন দেখায় তারা স্বপ্ন বাস্তবায়ন করতে পারে না। জাতির জনক বঙ্গবন্ধু সোনারা বাংলা গড়ার স্বপ্ন দেখেছিলেন, কিন্তু বাস্তবায়ন করে যেতে পারেন নাই। তেমনিভাবে প্রয়াত সাংসদ নাসিম ওসমান নারায়ণগঞ্জ-৫ আসন নিয়ে স্বপ্ন দেখতেন। কিন্তু তিনি স্বপ্ন বাস্তবায়ন করে যেতে পারেন নাই। নাসিম ওসমানের স্বপ্ন তার সহোদর ভাই সেলিম ওসমান বাস্তবায়ন করে যাচ্ছেন।

তিনি বলেন, সেলিম ওসমান দায়িত্ব নিয়েছেন শান্তির চরে নীটপল্লী গড়ে তোলার জন্য। এই নীটপল্লীর মাধ্যমে বন্দরবাসীর অর্থনৈতিক মুক্তি আসবে। সেলিম ওসমানের দ্বারা সম্ভব বন্দরবাসীর উন্নয়ন করা। আমরা এই উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে চাই। তাকে কোন সময় হারাতে চাই না। আমরা চাই তিনি সারা জীবন আমাদের জন্য কাজ করে যাবেন। আমি কি বলতে চাচ্ছি এটা সকলেই বুঝে নিবেন। খোলাশা করে বলার কিছু নেই।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

রাজনীতি -এর সর্বশেষ