৭ আশ্বিন ১৪২৫, শনিবার ২২ সেপ্টেম্বর ২০১৮ , ৪:০১ অপরাহ্ণ

ঈদের পর গণসংযোগের টার্গেট আওয়ামীলীগের


স্পেশাল করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৭:১২ পিএম, ১৪ জুন ২০১৮ বৃহস্পতিবার


ছবিগুলো আসন কেন্দ্রীক

ছবিগুলো আসন কেন্দ্রীক

আগামী সংসদ নির্বাচনকে ঘিরে ঈদের পর পুরোদমে মাঠে নেমে কাজ করতে চায় নারায়ণগঞ্জ জেলা ও মহানগর আওয়ামীলীগ। ইতোমধ্যে নিজেদের মধ্যে এ নিয়ে আলোচনাও করেছেন তারা। ঈদের পর মানুষের কাছে গিয়ে গণসংযোগ ও আগামী নির্বাচনে নৌকার জয়ের ব্যাপারে কাজ করবেন তারা।

দলের জেলা ও মহানগরের প্রথম সারির নেতাদের সাথে কথা বলে এমন আভাস পাওয়া গেছে। দলের নেতারা বলছেন কেন্দ্র থেকেও তাদেরকে এমনি নির্দেশনা দেয়া হয়েছে। দলের বিভিন্ন উন্নয়ন কাজ ও সরকারের নানা সাফল্য সাধারণ মানুষের কাছে তুলে ধরতে তাদের কাছে যেতে নির্দেশনা রয়েছে। উন্নয়নের ব্যাপারে প্রচারপত্র ও বিভিন্ন অনুষ্ঠানে এ ব্যাপারে বক্তব্য দিতেও বলা আছে। তবে সকল কিছুর মধ্যেই দলে যেন কোন কোন্দল না থাকে এবং যাই আছে তাও দ্রুত মিটিয়ে নিতেও নির্দেশ রয়েছে কেন্দ্রের

দলীয় কয়েকটি সূত্র জানায়, নির্বাচনকে কেন্দ্র করে গণসংযোগ, প্রচারপত্র বিলি, মানুষের কাছে গিয়ে উন্নয়নের কথা তুলে ধরা, বিগত বিএনপি জামাত জোট সরকারের নানা নৈতিবাচক কর্মকা- তুলে ধরা, দেশের উন্নয়নের ধারার জন্য যে বর্তমান সরকার প্রয়োজন তা তুলে ধরা সহ নানা বিষয়ে এখন নজর দিচ্ছে কেন্দ্র। তারা এসব ব্যাপারে দিক নির্দেশনা দিচ্ছেন। আবার মনোনয়ন নিয়েই যেন কোথাও সমস্যা না হয় এবং এতে যেন কোন কোন্দলও না হয় তা নিয়েও কাজ করছে কেন্দ্র। তবে ঈদের পর এ ব্যাপারে জোরালোভাবে নজর দেবে দল।

জানা যায়, রমজানের ইফতার রাজনীতিকে কেন্দ্র করে সাধারণ মানুষের কাছে পৌছানোর একটা নির্দেশনা ছিল দলের। ছিল ঈদকে সামনে রেখে মানুষের দূর্ভোগ লাঘবে জনপ্রতিনিধিদের সক্রিয়তার নির্দেশ। প্রতিটি নির্বাচনী আসনে দুর্ভোগ রোধে জনপ্রতিনিধিদের পাশাপাশি দলীয় নেতাকর্মীদেরকেও নির্দেশনা দেয়া ছিল যেন মানুষের ভোগান্তি রোধ হয় এমন কাজ করতে। ঈদকে সামনে রেখে একেবারেই দলীয় নামে বা কোন অজুহাতে চাঁদাবাজি যেন না হয় সেদিকের সজাগ দৃষ্টি দিতে প্রতিটি নেতাকর্মীদের দিকেই ছিল স্পষ্ট নির্দেশনা। এ নিয়ে সিনিয়র নেতা ও মনোনয়ন প্রত্যাশীরাও সকলকে জানিয়ে যেন ঈদ রমজানে কোন চাঁদাবাজি দেন না হয়।

সব মিলিয়ে ঈদ থেকেই প্রস্তুতি নিয়ে ঈদের পর নির্বাচনকে কেন্দ্র করে পুরোদমে রাজপথে থাকতে চায় নারায়ণগঞ্জ জেলা ও মহানগর আওয়ামীলীগ। এতে করে একদিকে যেমন নির্বাচন নিয়ে মানুষের মধ্যে আশার সঞ্চার হবে অন্যদিকে দলের হয়ে নির্বাচনী কাজও সম্পন্ন হবে। তবে এবার সকল কিছুই কেন্দ্র থেকে নিজরদারি করা হবে বলে দলীয় সুত্রে জানা গেছে। 

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

রাজনীতি -এর সর্বশেষ