২৮ কার্তিক ১৪২৫, মঙ্গলবার ১৩ নভেম্বর ২০১৮ , ৩:০১ পূর্বাহ্ণ

UMo

নারায়ণগঞ্জের বিএনপির রাজনীতিবিদদের ঈদ কার কোথায়


স্পেশাল করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৬:২৮ পিএম, ১৫ জুন ২০১৮ শুক্রবার


নারায়ণগঞ্জের বিএনপির রাজনীতিবিদদের ঈদ কার কোথায়

নারায়ণগঞ্জে ঈদকে কেন্দ্র করে বিএনপির নেতাকর্মীরা একেক স্থানে ঈদ করছেন এবার। এর মধ্যে নারায়াণগঞ্জ জেলা বিএনপির সাধারণ সম্পাদক মামুন মাহমুদ ও মহানগর বিএনপির সাধারণ সম্পাদক এটিএম কামাল এবার দেশের বাইরে ঈদ করছেন।

দলীয় সুত্রগুলো জানায়, সামনে নির্বাচন ও দলীয় প্রধানের মুক্তির দাবিতে আন্দোলনকে সামনে রেখে দলের নেতাকর্মীদের নিজ নিজ এলাকায় ঈদ করতে নির্দেশ দেয়া হয়েছে।

বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা অ্যাডভোকেট তৈমুর আলম খন্দকার রুপগজের রূপসীতে ঈদ পালন করবেন। সেখানে পরিবার ও দলীয় নেতাকর্মীদের পাশাপাশি এলাকাবাসীর সাথেও ঈদ পালন করবেন তিনি। তার ছোটভাই মহানগর যুবদলের আহবায়ক মাকসুদুল আলম খন্দকার খোরশেদ এবার কারাগারে তাই তিনি ঈদের দিন আসবেন তার সাথে সাক্ষাৎ করতে।

জেলা বিএনপির সভাপতি কাজী মনিরুজ্জামান নিজ এলাকা রুপগঞ্জে ঈদ পালন করবেন। সকালে ঈদের নামাজ শেষ করে তিনি সারাদিন এলাকায়ই থাকবেন। বিএনপির কেন্দ্রীয় কমিটির সদস্য মোস্তাফিজুর রহমান ভূইয়া দিপু রূপগঞ্জে ঈদের নামাজ আদায় করবেন।

মহানগর বিএনপির সিনিয়র সহ সভাপতি অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান শহরের খানপুরে হাসপাতাল রোডে ঈদের নামাজ আদায় করবেন। তারপর তিনি সেখন থেকে শহর ও বন্দরের বিভিন্ন স্থানে দিন পার করবেন দলীয় নেতাকর্মী ও সাধারন মানুষের সাথে।

জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক জাহিদ হাসান রোজেল ঈদ পালন করবেন শহরের মাসদাইরে। সেখানে দলীয় নেতাকর্মী ও নিজ পরিবারকে সাথে নিয়ে তিনি ঈদের দিনটি উদযাপন করবেন।

জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মাসুকুল ইসলাম রাজীব ঈদ পালন করবেন মিশনপাড়া এলাকায়। তিনি ঈদের আনন্দকে বর্জনের ঘোষণা দিয়েছেন আর তাই তিনি দলীয় নেতাকর্মীদের সাথে নিয়েই ঈদ পালন করবেন।

এবার বিএনপি নেতাদের মধ্যে মহানগর যুবদলের আহবায়ক ও নাসিক ১৩ নং ওয়ার্ড কাউন্সিলর মাকসুদুল আলম খন্দকার খোরশেদ, মহানগর স্বেচ্ছাসেবক দলের সভাপতি আবুল কাউসার আশা কারাগারে ঈদ পালন করছেন।

জেলা বিএনপির সাধারন সম্পাদক মামুন মাহমুদ ওমরা পালনের জন্য সৌদি আরব রয়েছেন আর মহানগর বিএনপির সাধারন সম্পাদক এটিএম কামাল চিকিৎসার জন্য রয়েছেন আমেরিকাতে।
 

rabbhaban

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

রাজনীতি -এর সর্বশেষ