৮ শ্রাবণ ১৪২৫, সোমবার ২৩ জুলাই ২০১৮ , ১২:১৪ অপরাহ্ণ

বিএনপি নেতাকর্মীদের বাড়িতে সাখাওয়াত : আন্দোলনের প্রস্তুতির আহবান


স্পেশাল করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৫:০৪ পিএম, ১৮ জুন ২০১৮ সোমবার | আপডেট: ১১:০৪ এএম, ১৮ জুন ২০১৮ সোমবার


বিএনপি নেতাকর্মীদের বাড়িতে সাখাওয়াত : আন্দোলনের প্রস্তুতির আহবান

নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সিনিয়র সহ সভাপতি অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে নারায়ণগঞ্জ ৫ আসনের বন্দরে বিএনপির বিভিন্ন নেতাকর্মীদের বাড়িতে বাড়িতে গিয়ে তাদের খোঁজ খবর নিচ্ছেন। একই সাথে দলীয় নেতাকর্মীদের নিয়ে বিভিন্ন স্থানে উঠান বৈঠকও করছেন, নেতাকর্মীদের ভরসা দিচ্ছেন এবং খালেদার জিয়ার মুক্তির সংগ্রামের জন্য প্রস্তুতি নিতে বলছেন।

ঈদের দিন ও ঈদের পরদিন সারাদিনই তিনি বন্দরে সময় দিয়েছেন। এসময় দলের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীদের খোঁজ খবর নেয়ার পাশাপাশি দলীয় নেতাকর্মীদের মনোবল চাঙ্গা করতে তিনি সকলকে সময় দেন। সবাইকে তিনি আগামী দিনের আন্দোলন সংগ্রামের জন্য জোর প্রস্তুতি নিতে অনুরোধ করেন।

সাখাওয়াত হোসেন খান জানান, আমি প্রতি বছরই আমাদের নেত্রীর বেগম খালেদা জিয়ার সাথে ঈদের শুভেচ্ছা জানিয়ে ঈদ শুরু করি কিন্তু এবার তার ব্যতিক্রম হয়েছে কারণ একটি মিথ্যা মামলায় সরকার তাকে কারাগারে রেখে তাদের অসৎ উদ্দেশ্য বাস্তবায়ন করতে চাচ্ছে। এদেশের মাটিতে খালেদা জিয়া ছাড়া কোন নির্বাচন হবেনা।

তিনি বলেন, আমরা সকলেই একতাবদ্ধ আছি। ভারাক্রান্ত মন নিয়ে এবারের ঈদের খুশি নেই দেশের মানুষের আর তাই আমরা সকলেই ঈদের পর দেশের গণতন্ত্র রক্ষায় সকলের সহযোগিতা চেয়ে কাজ করছি। আশা করি সরকারের শুভবুদ্ধির উদয় হবে অন্যথায় কঠিন পরিনতি অপেক্ষা করছে তাদের জন্য।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

রাজনীতি -এর সর্বশেষ