৭ আশ্বিন ১৪২৫, শনিবার ২২ সেপ্টেম্বর ২০১৮ , ৫:৫৭ অপরাহ্ণ

কারাগারে ঈদের জামাতে খোরশেদ


স্টাফ করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৫:৪১ পিএম, ১৯ জুন ২০১৮ মঙ্গলবার


কারাগারে ঈদের জামাতে খোরশেদ

নাশকতা মামলায় কারাগারে নারায়ণগঞ্জ মহানগর যুবদলের আহবায়ক ও নাসিক ১৩নং ওয়ার্ড কাউন্সিলর মাকছুদুল আলম খন্দকার খোরশেদ জীবনের প্রথম ঈদ কাটিয়েছেন। ছোট থেকে বড়, বিয়ে থেকে ছেলে মেয়েদের রেখে জীবনের প্রথম ঈদগাহ জামাতের বদলে কারাগারে ঈদ জামাতে নামাজ পড়েন তিনি। এ সময় অন্য বছরের মত তার ভোটার বা পরিবার বা এলাকাবাসীর সাথে ঈদ জামাত নয়, তিনি কেন্দ্রীয় বিএনপির নেতা শিমুল বিশ্বাস ও নারায়ণগঞ্জের বন্দিদের নিয়ে ঈদ জামাতের প্রথম কাতারে ছিলেন।

ফেইসবুকে নারায়গগঞ্জ জেলা কারাগারে একটি প্যাজ থেকে ঈদের জামাতের ছবি পোস্ট করা হয়। সেই পোষ্ট ফেইসবুকের ভাইরাল হয়ে পড়ে। ছবিতে দেখা গেছে, কেন্দ্রীয় বিএনপি নেতা শিমুল বিশ্বাস ও কাউন্সিলর মাকছুদুল আলম খন্দকার খোরশেদকে প্রথম কাতারে ঈদের নামাজ আদায় করছে। চারিদিক ও পিছনে বন্দিদের ঈদের জামাত পড়তে দেখা যায়। অনেককে পায়জামা ও পাঞ্জাবী পড়তে দেখা গেলেও, খোরশেদকে গেঞ্জি ও জিন্সের প্যান্ট পড়তে দেখা যায়।

এর আগে তার পরিবার থেকে জানিয়ে ছিলেন, বার বার জামিন পেলেও কারাগার থেকে মুক্তি না পাওয়ায় তিনি অনেক ক্ষোভ প্রকাশ করেছে। তার সাথে পরিবারের সদস্যদের ঈদে দেখা করতেও না বলেছে। ফলে ঈদের দিন শিমুল বিশ্বাস সহ তার জন্য বিশেষ খাবার দেয়া জন্য পরিবারের সদস্য গেলেও তিনি খাবার নিয়ে কয়েক সেকেন্ডের জন্য দেখা করে চলে যান।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

রাজনীতি -এর সর্বশেষ