৭ আশ্বিন ১৪২৫, শনিবার ২২ সেপ্টেম্বর ২০১৮ , ৪:০২ অপরাহ্ণ

জনগণের শক্তিতে অবৈধ বাধ ভেঙে যাবে : বিক্ষোভ সমাবেশে সাখাওয়াত


সিটি করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৭:৫৭ পিএম, ২১ জুন ২০১৮ বৃহস্পতিবার


জনগণের শক্তিতে অবৈধ বাধ ভেঙে যাবে : বিক্ষোভ সমাবেশে সাখাওয়াত

নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সিনিয়র সহ সভাপতি অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান বলেছেন, অবৈধ সরকার নিজেদের অস্তিত্ব টিকিয়ে রাখতে পাগলপ্রায় হয়ে গেছে। মানুষ মুখিয়ে আছে আন্দোলনের জন্য, এদের হাত থেকে মুক্তির জন্য। জালিম সরকার এই দেশে কখনই টিকতে পারেনি আর পারবেও না। জনগনের শক্তিই মূল শক্তি, গণতন্ত্রের হাতিয়ার হচ্ছে জনগন। এই জনগনের শক্তিতেই এই অবৈধ বাধ ভেঙ্গে যাবে এবং এদেশের মানুষ তাদের ভোটাধিকার ফিরিয়ে আনবে।

বৃহস্পতিবার (২১ জুন) দুপুরে নারায়ণগঞ্জ প্রেসক্লাব চত্বরে কারান্তরীন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও সুচিকিৎসার দাবিতে কেন্দ্রীয় কর্মসূচী অংশ হিসেবে আয়োজিত বিক্ষোভ সমাবেশে এসব কথা বলেন তিনি।

তিনি বলেন, অন্যায় করছেন কিন্তু এই অন্যায়ের ফল তো ভোগ করছেন না। প্রত্যেককেই অন্যায়ের ফল ভোগ করতে হবে। হাজারো অন্যায় খুন গুমের আসামী আপনারা অথচ বিচার হচ্ছে দেশের নিরীহ শুধুমাত্র গনতন্ত্র চাওয়া মানুষদের। দেশের বিরোধীমত দমনে আপনাদের অন্যায় তান্ডবলীলা, মামলা ও হামলা আর বেশিদিন করতে পারবেনা না। মনে রাখবেন সবকিছুর একটা শেষ আছে।

এতে আরো উপস্থিত ছিলেন মহানগর বিএনপি নেতা গুলজার হোসেন খান, ইকবাল আহমেদ, বাবুল আহমেদ, রোমান, জেলা যুবদলের সিনিয়র সহ সভাপতি সালাহউদ্দিন মোল্লা, জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেন রানা, বন্দর থানা ছাত্রদলের সাবেক সভাপতি মহিউদ্দিন শিশির, যুবদল নেতা শাহীন আহমেদ, মৎসজীবী দল নেতা জাহাঙ্গীর আলম রতন, আমিনুল ইসলাম, তারেক জিয়া পরিষদের সভাপতি ফারুক হোসেন, সাধারণ সম্পাদক নবু হোসেন, স্বেচ্ছাসেবক দল নেতা আহমেদ হোসেন, যুবদল নেতা মঞ্জুরুল আলম মূসা, শ্রমিক দল নেতা লুৎফর রহমান মন্টু, যুবদল নেতা স্বপন চৌধুরী প্রমুখ।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

রাজনীতি -এর সর্বশেষ