৫ শ্রাবণ ১৪২৫, শুক্রবার ২০ জুলাই ২০১৮ , ২:৩১ অপরাহ্ণ

আসামী শিবির সেক্রেটারী, গ্রেফতার হলেন চরমোনাই পীরের এমপি প্রার্থী


স্পেশাল করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৮:৪৭ পিএম, ২২ জুন ২০১৮ শুক্রবার | আপডেট: ১১:০১ পিএম, ২৩ জুন ২০১৮ শনিবার


আসামী শিবির সেক্রেটারী, গ্রেফতার হলেন চরমোনাই পীরের এমপি প্রার্থী

ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর নারায়ণগঞ্জের ফতুল্লা থানা শাখার সভাপতি মুহাম্মাদ শফিকুল ইসলামকে নাশকতার মামলায় গ্রেপ্তার করেছে পুলিশ। তবে এ মামলার তাকে জামায়াত ইসলাম ছাত্র শিবিরের সাধারন সম্পাদক হিসাবে উল্লেখ করা হয়েছে বলে ইসলামী আন্দোলন বাংলাদেশ সংগঠনের নেতৃবৃন্দরা এমনটাই দাবি করেন।

২১ জুন বৃহস্পতিবার ভোরে ফতুল্লার মুসলিমনগর এলাকাস্থ শফিকুল ইসলামের নিজ বাড়িতে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। তার বিরুদ্ধে ২০১৫ সালের নাশকতার মামলায় গ্রেপ্তারী পরোয়ানা থাকায় তাকে গ্রেপ্তার করা হয়।

ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর ফতুল্লা থানা শাখার সভাপতি মুহাম্মাদ শফিকুল ইসলাম আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে নারায়ণগঞ্জ-৪ আসনের পীর সাহেব চরমোনাই মনোনীত প্রার্থী।

ইসলামী আন্দোলনের নেতাদের অভিযোগ, শফিকুল ইসলাম ইসলামী আন্দোলন বাংলাদেশ এর ফতুল্লা থানা শাখার সভাপতি। তাকে পুলিশ যে মামলায় গ্রেপ্তার করা হয়েছে সেই মামলায় এজাহারে উল্লেখ করেছিল শফিকুল ইসলাম জামাত শিবির এর ফতুল্লা থানা শাখার সাধারণ সম্পাদক। ইসলামী আন্দোলন বাংলাদেশ এর সাথে জামাতের সাথে কোন সম্পৃক্ততা নাই। তাহলে কিভাবে পুলিশ ইসলামী আন্দোলনের নেতাকে শিবির নেতা বানিয়ে মামলার আসামী করা হলো। পুলিশের এমন মনোভাবই প্রমান করে শফিকুল ইসলামকে হয়রানী করার উদ্দেশে তাকে এ মামলায় জড়ানো হয়েছে।

ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মঞ্জুর কাদের জানান, ২০১৫ সালের জামাত-শিবির যখন দেশে আন্দোলনের নামে জ¦ালাও পোড়াও করেছিল। ঐসময় শফিকুল ইসলামকে একটি মামলায় আসামী করা হয়েছিল। ঐ সময় তো আমি থানার ওসি হিসাবে দায়িত্বে ছিলাম না। তাই শফিকুল ইসলাম কোন দলের রাজনীতি করে সেটা এখন আমার বলার কথা নয়। শফিকুল ইসলামের বিরুদ্ধে নাশকতা মামলার ওয়ারেন্ট ছিল তাকে সেই হিসাবে গ্রেপ্তার করা হয়েছে এবং আদালতে প্রেরন করা হয়েছে।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

রাজনীতি -এর সর্বশেষ