২ অগ্রাহায়ণ ১৪২৫, শুক্রবার ১৬ নভেম্বর ২০১৮ , ৮:৪৪ অপরাহ্ণ

rabbhaban

জাহাঙ্গীর আলমের জন্য বৃহত্তর শোক সভা হবে, ক্ষোভ হতাশা


স্টাফ করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৮:৫২ পিএম, ২২ জুন ২০১৮ শুক্রবার


জাহাঙ্গীর আলমের জন্য বৃহত্তর শোক সভা হবে, ক্ষোভ হতাশা

নারায়ণগঞ্জে বিলুপ্ত পৌরসভার সাবেক কমিশনার, নারায়ণগঞ্জ মহানগর যুবদল এর সাবেক আহবায়ক ও শহর বিএনপির সাবেক সভাপতি জাহাঙ্গীর আলমের জন্য বৃহত্তর আকারে শোক সভা করা হবে জানিয়েছেন দলের চেয়ারপারসনের উপদেষ্টা তৈমূর আলম খন্দকার।

শুক্রবার ২২ জুন বিকেলে শহরের দেওভোগ লেকে স্মরণ সভায় তৈমূর এসব কথা বলেন। ওই সময়ে বিএনপি নেতারা জাহাঙ্গীর আলমের মৃত্যুর পর জানাযাতে অনেকেই উপস্থিত না হওয়ার বিষয়টি তুলে ধরে ক্ষোভ ও হতাশার কথা জানান।

ওই সময়ে আরো উপস্থিত ছিলেন বিএনপি নেতা আনোয়ার হোসেন খান, সুরুজ্জামান, নুরুল হক চৌধুরী দিপু, সরকার আলম, আওলাদ হোসেন, বিল্লাল হোসেন, মোয়াজ্জেম হোসেন মন্টি, যোবায়ের আলম ঝলক, আলামিন প্রধান প্রমুখ।

৯ জুন রাত সাড়ে ১১টায় রাজধানীর এ্যাপোলো হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় জাহাঙ্গীর আলম শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

নেতাকর্মীরা বলেন, জাহাঙ্গীর আলমের মৃত্যুতে বিএনপি এক অকুতোভয়, ত্যাগী এবং সংগ্রামী নেতাকে হারালো। তিনি ছিলেন নারায়ণগঞ্জে জাতীয়তাবাদী শক্তির এক বিশাল ধারক ও বাহক। অবৈধ দখলদার সরকার ও তাদের পূর্বসূরি দোষরদের শত অত্যাচার নিপীড়নও তাকে দলের প্রতি তার কর্তব্য ও দায়িত্ব থেকে বিন্দুমাত্র বিচ্যুত হতে দেয়নি। নারায়ণগঞ্জ জেলা ও মহানগর এলাকার বিএনপির নেতা কর্মীরা দলের প্রতি তার অবদান এর কথা সব সময় শ্রদ্ধা ও ভালবাসার সাথে স্মরণ রাখবে।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

রাজনীতি -এর সর্বশেষ