৭ আশ্বিন ১৪২৫, শনিবার ২২ সেপ্টেম্বর ২০১৮ , ৪:০৩ অপরাহ্ণ

সেলিম ওসমানের বক্তব্যে প্রাণ ফিরে পাচ্ছে বিএনপি


স্পেশাল করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৭:০৭ পিএম, ৪ জুলাই ২০১৮ বুধবার


সেলিম ওসমানের বক্তব্যে প্রাণ ফিরে পাচ্ছে বিএনপি

বর্তমান আওয়ামীলীগ সরকার ক্ষমতায় আসার পর থেকেই দিন দিন রাজনীতিতে পিছিয়ে পড়েন বিএনপির নেতাকর্মীরা। সারা দেশের মতো নারায়ণগঞ্জেও বিএনপির নেতাকর্মীরা রাজপথ ভুলে গিয়েছিলেন। দলীয় যে কোন কর্মসূচীতেই রাজপথ তো দূরের কথা এমনকি নগরীর অলিগলিতেও তাদেরকে খুঁজে পাওয়া যায় না। পাশাপাশি বিএনপির দলীয় ব্যানারে নির্বাচিত জনপ্রতিধিরাও জনগণের কাছে ঘেঁষতেন না। তবে নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য সেলিম ওসমানের একটি বক্তব্যকে কেন্দ্র করে প্রাণ ফিরে পাচ্ছেন বিএনপির নেতাকর্মীরা।

জানা যায়, গত ৩০ জুন বন্দরের ৪২নং লক্ষন খোলা (উত্তর) সরকারী প্রাথমিক বিদ্যালয়ের মাঠে একটি ডিপটিউবওয়েল স্থাপন কাজের উদ্বোধন করেন। ওই অনুষ্ঠানে বন্দর থানার ওসিকে উদ্দেশ্য করে নারায়ণগঞ্জ-৫ আসনের এমপি সেলিম ওসমান বলেন, বন্দরে অনেক এলাকার জনপ্রতিনিধি রয়েছে যারা বিএনপির করেন। বিভিন্ন সময় তাদের আটকের ফলে এলাকার উন্নয়ন বাধাগ্রস্ত হয়। আমি থানা পুলিশের কাছে অনুরোধ করবো শুধু কাউকে হয়রানী করবেন না। বিএনপি করে বলেই অজুহাত পেলেই তাদের হয়রানী করবেন না। মামলা হলে জামিনের ব্যবস্থা রয়েছে। যতক্ষন পর্যন্ত অভিযোগ চাক্ষুস প্রমাণ না পাবেন ততক্ষন পর্যন্ত জনপ্রতিনিধিদের গ্রেপ্তার করবেন না।

বিএনপির জনপ্রতিনিধিদের উদ্দেশ্যে করে তিনি আরো বলেন, নিজের ভুলের জন্য ক্ষমা চাইলে আল্লাহ মাফ করে দেন। আপনারা জনগণের কাজ করতে জনগনের ভোটে নির্বাচিত হয়েছেন। তাই আসুন দলমত নির্বিশেষে সবাইকে সাথে নিয়ে জনগনের কাজ করুন এলাকার উন্নয়ন কাজ করুন। কোন প্রকার ধংসাত্মক কাজে সম্পৃক্ত হবে না। রাজনীতি করবেন নির্বাচনের সময়। নির্বাচন এখনো ৬ মাসি বাকি আছে। এর আগে এলাকার উন্নয়নে কাজ করবেন উন্নয়ন নিয়ে কোন রাজনীতি নয়।

নেতাকর্মীদের সূত্রে জানা যায়, সেলিম ওসমান হচ্ছেন একজন সরকার দলীয় জোটের একজন অন্যতম সংসদ সদস্য। স্থানীয় সংসদ সদস্য হিসেবে তার বক্তব্যের যথেষ্ট গুরুত্ব বহন করে। ফলে তার এই বক্তব্যকে কেন্দ্র করে স্বস্তি পাচ্ছেন বিএনপির নেতাকর্মীরা। বিএনপির জনপ্রতিনিধিরা মাঠে নামতে পারলেই সাথে সাথে তৃণমূল পর্যায়ের নেতাকর্মীরাও মাঠে নামতে পারবেন। ফলে ফের চাঙ্গা হয়ে উঠার সম্ভাবনা দেখা দিয়েছে নারায়ণগঞ্জ বিএনপিতে। তবে নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য সেলিম ওসমানের বক্তব্যেকে কতটা কাজে লাগাতে পারেন বিএনপির নেতাকর্মীরা সেটাই দেখার বিষয়।

প্রসঙ্গত নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য সেলিম ওসমান দল-মত নির্বিশেষে সবাইকে একসাথে নিয়ে নারায়ণগঞ্জবাসীর উন্নয়ন করতে চান। উন্নয়নের ক্ষেত্রে তার বক্তব্য হচ্ছে, উন্নয়নের জায়গায় উন্নয়ন, রাজনীতির জায়গায় রাজনীতি। উন্নয়ন নিয়ে কোন রাজনীতি নেই।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

রাজনীতি -এর সর্বশেষ