৩ অগ্রাহায়ণ ১৪২৫, শনিবার ১৭ নভেম্বর ২০১৮ , ১১:৫৯ অপরাহ্ণ

rabbhaban

মহানগর ছাত্রদলের বিক্ষোভ মিছিলে পুলিশের লাঠিচার্জে আহত ৫, আটক ২


সিটি করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০১:২০ পিএম, ৫ জুলাই ২০১৮ বৃহস্পতিবার


মহানগর ছাত্রদলের বিক্ষোভ মিছিলে পুলিশের লাঠিচার্জে আহত ৫, আটক ২

নারায়ণগঞ্জে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে বিক্ষোভ মিছিল করতে গিয়ে পুলিশের বাধার সম্মুখীন হয়েছে মহানগর ছাত্রদলের নেতারা। ওই সময়ে পুলিশের লাঠিচার্জে অন্তত ৫জন আহত হয়েছে। পুলিশের বাধায় মিছিলকারীরা ছত্রভঙ্গ হয়ে যায়। আটক করা হয়েছে দুইজনকে।

বৃহস্পতিবার (৫ জুলাই) সকাল ১০টায় মহানগর ছাত্রদলের সভাপতি শাহেদ আহমেদের নেতৃত্বে শহরের চাষাঢ়া বালুর মাঠের সড়ক দিয়ে মিছিল নিয়ে নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সামনে গেলে পুলিশ বাধা দেয়। পরে পুলিশের সাথে বেশ কিছুক্ষন ধস্তাধস্তি হয় ছাত্রদলের নেতাকর্মীদের। এসময় পুলিশ ব্যানার কেড়ে নেয়ার চেষ্টা করে। লাঠিচার্জে আহত হন ছাত্রদল নেতা রিপন সরকার সহ ছাত্রদলের ৫ নেতাকর্মী।

মিছিল শেষে সংক্ষিপ্ত বক্তব্যে মহানগর ছাত্রদলের সভাপতি শাহেদ আহমেদ বলেন, শান্তিপূর্ণভাবে মিছিল সমাবেশ করার অধিকার যেখানে থাকেনা  সেখানে গণতন্ত্র মৃত। তিন তিনবারের সাবেক নির্বাচিত প্রধানমন্ত্রীকে যেভাবে মিথ্যা মামলায় কারাগারে রাখা হয়েছে তা নজিরবিহীন। ছাত্রদলের  নেতাকর্মীরা অবিলম্বে মুক্তি দাবি করছি। অন্যথায় ছাত্রদল জানে কিভাবে রাজপথে আন্দোলনের মাধ্যমে নেত্রীকে কারামুক্ত করতে হবে। সময় ফুরিয়ে এসেছে এখন অন্যায় বন্ধ করে সঠিক পথে আসুন নয়তো দেশ ও জাতি এবং এদেশের ছাত্র সমাজ আপনাদের ক্ষমা করবেনা।

মিছিলে উপস্থিত ছিলেন মহানগর ছাত্রদলের সাধারণ সম্পাদক মমিনুর রহমান বাবু, সহ সভাপতি হিসেবে রাফিউদ্দিন রিয়াদ, সহ সভাপতি শাকিল মিয়া, নাজিম পারভেজ অন্তু, শফিকুল ইসলাম শফিক, আলতাফ হোসেন ইব্রাহীম, হামিদুর রহমান সুমন, আলামিন প্রধান, লিংরাজ খান, রাকিবুর রহমান সাগর, সাজ্জাদ হোসেন, সাইফুল ইসলাম আপন, শাহীন শরীফ, ছাত্রদল নেতা রিপন সরকার, রিয়াজুল ইসলাম ইমন, মাসুদ, মিঠুন, জনি, সাইদুর রহমান, মিন প্রধান, কাদির প্রমুখ।

নারায়ণগঞ্জ সদর মডেল থানার পরিদর্শক (অপারেশন) জয়নাল জানান, শান্তিপূর্ণ সমাবেশে আমরা কোন বাধা দেইনি। জনগণের নিরাপত্তায় ব্যাঘাত ঘটানোর চেষ্টা করায় দুইজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

রাজনীতি -এর সর্বশেষ