২ অগ্রাহায়ণ ১৪২৫, শুক্রবার ১৬ নভেম্বর ২০১৮ , ৮:৪৪ অপরাহ্ণ

rabbhaban

নারায়ণগঞ্জে জেলা ছাত্রদলের বিক্ষোভ মিছিল


সিটি করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০২:৩৮ পিএম, ১১ জুলাই ২০১৮ বুধবার


নারায়ণগঞ্জে জেলা ছাত্রদলের বিক্ষোভ মিছিল

নারায়ণগঞ্জে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক ইসহাক সরকারসহ সারাদেশে গ্রেফতারকৃত ছাত্রদল নেতাকর্মীদের নিঃশর্ত মুক্তির দাবিতে বিক্ষোভ মিছিল করেছে জেলা ছাত্রদলের নেতাকর্মীরা।

বুধবার ১১ জুলাই দুপুরে কেন্দ্রীয় কর্মসূচী অংশ হিসেবে জেলা ছাত্রদলের সভাপতি মশিউর রহমান রনি ও সাধারণ সম্পাদক খাইরুল ইসলাম সজীবের নেতৃত্বে ঢাকা নারায়ণগঞ্জ পুরাতন লিংক রোডের পুলিশ ফাঁড়ির সামনে এ কর্মসূচী পালন করেন নেতাকর্মীরা।

বিক্ষোভ মিছিল শেষে সংক্ষিপ্ত সমাবেশে রনি বলেন, এই দেশে এখন মানুষ স্বাভাবিকভাবে চলাফেরা করতে ভয় পায়। রাতের আধারে মানুষকে রাস্তা থেকে বাড়ি থেকে তুলে নিয়ে যাওয়া হয়, আর গুম খুনতো এখন নিয়মিত ব্যাপার। মায়ের মুক্তির মিছিল ধীরে ধীরে দীর্ঘ হচ্ছে, এই মিছিল থামবেনা। দ্রুত মাকে মুক্তি দিয়ে মানুষের নেত্রীকে মানুষের মাঝে দিরিয়ে দিন।

সজীব বলেন, এভাবে একটি দেশ একটি রাষ্ট্র চলতে পারেনা। বিরোধী মতের কেউ হলেই যে তাকে গ্রেফতার করে কারাগারে রাখতে হবে এটি কোন গণতন্ত্রের ভাষ্য হতে পারেনা। আন্দোলন সংগ্রাম ছাড়া দ্রুত মাকে মুক্তি দিন, ছাত্রজনতার আগুন একবার জ্বলে উঠলে তা আর নেভাতে পারবেন না। মুক্তির সংগ্রামে ছাত্রদলের নেতাকর্মীরা শান্তিপুর্ণ অবস্থানে রয়েছেন তেমনই থাকতে তিন নয়তো পরিনতি ভয়াবহ হবে।

এতে উপস্থিত ছিলেন জেলা ছাত্রদলের সভাপতি মশিউর রহমান রনি, সাধারণ সম্পাদক খাইরুল ইসলাম সজীব, সাংগঠনিক সম্পাদক করা হয়েছে সোহেল মিয়া, সিনিয়র সহ সভাপতি হিসেবে মোহাম্মদ উল্লাহ, সহ সভাপতি আরিফুর রহমান মানিক, যুগ্ম সম্পাদক ইসমাইল মামুন, মেহেদী হাসান, নাজমুল হাসান বাবু, মশিউর রহমান শান্ত, রাকিব হাসান রাজ, রফিকুল ইসলাম রফিক প্রমুখ।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

রাজনীতি -এর সর্বশেষ