৭ আশ্বিন ১৪২৫, শনিবার ২২ সেপ্টেম্বর ২০১৮ , ৫:৫৮ অপরাহ্ণ

সদর থানা ছাত্রদলের বিক্ষোভ মিছিল


সিটি করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৪:০৫ পিএম, ১১ জুলাই ২০১৮ বুধবার


সদর থানা ছাত্রদলের বিক্ষোভ মিছিল

নারায়ণগঞ্জে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক ইসহাক সরকারসহ সারাদেশে গ্রেফতারকৃত ছাত্রদল নেতাকর্মীদের নিঃশর্ত মুক্তির দাবিতে বিক্ষোভ মিছিল করেছে নারায়ণগঞ্জ সদর থানা ছাত্রদলের নেতাকর্মীরা।

বুধবার ১১ জুলাই দুপুরে কেন্দ্রীয় কর্মসূচী অংশ হিসেবে মহানগর ছাত্রদলের নির্দেশে সদর থানার কিল্লারপুল থেকে খানপুর পর্যন্ত এ কর্মসূচী পালন করেন নেতাকর্মীরা।

মিছিলের নেতৃত্ব দেয়া সাইফুল ইসলাম আপন বলেন, নারায়ণগঞ্জ মহানগর ও সদর থানা ছাত্রদলের নেতাকর্মীদের শরীরের শেষ রক্তবিন্দু দিয়ে মায়ের মুক্তির আন্দোলনে থাকবে নেতাকর্মীরা। অন্যায়ভাবে যদি এই অবৈধ সরকার মনে করে থাকে তারা খালেদাজিয়াকে কারাগারে বন্দি রেখে আবারো একদলীয় নির্বাচন করে অবৈধভাবে চিরদিন ক্ষমতায় টিকে থাকবে তাহলে তারা ভুল ভাবছে। তাদের এই ভুল সংশোধন না করলে শিগ্রই এই ভুলের খেসারত দিতে হবে তাদের। এদেশের ছাত্রজনতার বাধভাঙ্গা জোয়ার অবৈধ সরকার রুখতে পারবে, মাকে মুক্তি না দিলে কিভাবে মাকে মুক্ত করতে হয় তা ছাত্রদলের নেতাকর্মীরা জানে।

এতে সাইফুল ইসলাম আপনের নেতৃত্বে উপস্থিত ছিলেন জসিমউদ্দিন আলী নিক্সন, নাসের হক ইমন, আলামিন, হৃদয়, লামিম, অনিক, সিরাজ, সমিক, সাহেদ, তানভীর, রেজাউল করিম রেজা, দীন, আনন্দ, আকাশ, সানি, আবীর প্রমুখ। 

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

রাজনীতি -এর সর্বশেষ