৭ আশ্বিন ১৪২৫, শনিবার ২২ সেপ্টেম্বর ২০১৮ , ৫:৫৫ অপরাহ্ণ

জেলা ও ইউনিট ছাত্রদলের ফর্ম বিতরণ শুরু


সিটি করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৭:৩৭ পিএম, ১১ জুলাই ২০১৮ বুধবার


জেলা ও ইউনিট ছাত্রদলের ফর্ম বিতরণ শুরু

নারায়ণগঞ্জ জেলা ছাত্রদল ও জেলা ছাত্রদলের বিভিন্ন ইউনিট কমিটির নেতাকর্মীদের মধ্যে ফর্ম বিরতন শুরু করা হয়েছে। জেলা, থানা, উপজেলা ও কলেজ ইউনিট কমিটির পদ প্রত্যাশীদের মধ্যেই শুধুমাত্র এই ফর্ম বিতরণ করা হবে। প্রতিটি ফর্মের মুল্য নির্ধারণ করা হয়েছে ৫ টাকা।

বুধবার দুপুর থেকে এই ফর্ম বিতরণ শুরু করেছেন জেলা ছাত্রদলের সভাপতি মশিউর রহমান রনি ও সাধারণ সম্পাদক খাইরুল ইসলাম সজীব। শুধুমাত্র ৩ হাজার ফর্ম বিতরণ করা হবে এর বাইরে আর কাউকে কোন ফর্ম দেয়া হবেনা বলে সংগঠন থেকে জানানো হয়েছে।

জেলার ৫ টি থানার মধ্যে ফতুল্লায় সভাপতি মশিউর রহমান রনি, রুপগঞ্জে সাংগঠনিক সম্পাদক সোহেল ও যুগ্ম সম্পাদক ইসমাইল মামুন, সোনারগাঁয়ে সাধারণ সম্পাদক খাইরুল ইসলাম সজীব, যুগ্ম সম্পাদক মেহেদী হাসান ও মশিউর রহমান শান্ত, বন্দরে যুগ্ম সম্পাদক রাকিব, আড়াইহাজারে সহ সভাপতি মাহমুদুল্লাহ ও যুগ্ম সম্পাদক রফিকুল ইসলাম রফিকের মাধ্যমে এই ফর্ম নিতে পারবেন নেতাকর্মীরা। উক্ত থানাসমূহের অন্তর্ভুক্ত কলেজ কমিটির নেতাকর্মীরাও তাদের কাছ থেকে ফর্ম সংগ্রহ করতে পারবেন।

আগামী ১৮ জুলাইয়ের মধ্যে এই ফর্ম পূরণ করে সংগঠনের কাছে জমা দিতে নির্দেশ দেয়া হয়েছে। যারা এই ফর্ম নিবেন তাদেরকে দ্রুত ফর্ম নিয়ে জমা দিতে বলা হয়েছে।

জেলা ছাত্রদলের সভাপতি মশিউর রহমান রনি জানান, এই ফর্ম শুধুমাত্র পদ প্রত্যাশীরাই নিবেন এবং তা আবার দ্রুত জমা দেবেন। কেন্দ্রের নির্দেশনা অনুযায়ী দ্রুত কমিটিগুলো গঠনের প্রক্রিয়া অনুযায়ী এই ফর্ম বিতরণ করা হচ্ছে।

সাধারণ সম্পাদক খাইরুল ইসলাম সজীব জানান, আমরা আজ বুধবার ১১ জুলাই থেকেই ফর্ম বিতরণ শুরু করেছি। ইতোমধ্যে ফর্ম বিতরণ করা হচ্ছে বিভিন্ন থানায় থানায়। প্রতিটি থানায় ফর্ম বিতরণের জন্য কমিটির নেতাদের দায়িত্ব দেয়া হয়েছে, এতে কোন বিশৃঙ্খলা হবেনা বলে প্রত্যাশা করি।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

রাজনীতি -এর সর্বশেষ