৭ শ্রাবণ ১৪২৫, সোমবার ২৩ জুলাই ২০১৮ , ৬:২৪ পূর্বাহ্ণ

ক্রীড়া সংগঠক মোতালেবের পাশে আওয়ামী লীগের নেতারা


সিটি করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৮:৫৩ পিএম, ১১ জুলাই ২০১৮ বুধবার | আপডেট: ০৯:২৭ পিএম, ১২ জুলাই ২০১৮ বৃহস্পতিবার


ক্রীড়া সংগঠক মোতালেবের পাশে আওয়ামী লীগের নেতারা

বিশিষ্ঠ পাট বাবসায়ী ও ক্রীড়া সংগঠক নারায়ণগঞ্জ ক্লাব এর সাবেক অনারেবল সেক্রেটারী, ভাষা সৈনিক অসুস্থ এম এ মোতালিবকে দেখতে শহরের ডনচেম্বারের বাসায় এসেছিলেন আওয়ামী লীগের নেতারা।

১১ জুলাই বুধবার উপস্থিত হয়েছিলেন নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল হাই, সহ সভাপতি মিজানুর রহমান বাচ্চু, সহ সভাপতি আরজু রহমান ভূইয়া, যুগ্ম সাধারণ সম্পাদক ইকবাল পারভেজ, যুগ্ম সম্পাদক জাহাঙ্গীর আলম, সদস্য সামসুজ্জামান ভাষানী ও ফারুক হাসান। উপস্থিত সবাই এম এ মোতালেবের দ্রুত আরোগ্য কামনা ও দোয়া করেন। উল্লেখ্য তিনি মিজানুর রহমান বাচ্চুর শশুর।

এম এ মোতালেব নারায়ণগঞ্জ সিটি করপোরেশন এর ১২ নং ওয়ার্ড কাউন্সিলর শওকত হাশেম শকুর চাচা ও সাবেক কমিশনার আজহারুল ইসলামের বাবা। তিনি বাহান্নর ভাষা আন্দোলনে সক্রিয় ভূমিকা রেখেছেন। তিনি একজন ক্রীড়া সংগঠক। নারায়ণগঞ্জ জেলা ক্রীড়া সংস্থা এবং নারায়ণগঞ্জ জেলা প্রবীণ সংঘের সাধারণ সম্পাদক হিসাবে সফলতার সহিত তিনি বহু বছর দায়িত্ব পালন করেন। নারায়ণগঞ্জ রোটারী ক্লাবের প্রেসিডেন্ট ছিলেন। নারায়ণগঞ্জ রাইফেল ক্লাবের সহ-সভাপতি ছিলেন। নারায়ণগঞ্জ ক্লাব লিমিটেডের অনারারী সেক্রেটারী এবং ক্লাবের প্রধান নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেছেন। বার একাডেমীর ভাইস প্রেসিডেন্ট ছিলেন, তিনি একজন শিক্ষানুরাগী। আজিম উদ্দিন ভূইয়া ট্রাস্টের ছিলেন অন্যতম প্রতিষ্ঠাতা উদ্যোক্তা। বাংলাদেশ রাবার প্লান্টার্স এসোসিয়েসনের সহ-সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেছেন। তাঁর সামাজিক কর্মকান্ড ঈর্ষনীয়। শিক্ষা জীবন তাঁর কোলকাতায়। গ্র্যাজুয়েশন কমপ্লিট করেন কোলকাতা বিশ্ববিদ্যালয়ের অধীনে।  পেশা জীবনে তিনি একজন সফল মানুষ। ব্রিটিশ আমলে বন বিভাগে সরকারী কর্মকর্তা হিসেবে যোগদানের মাধ্যমে তিনি কর্ম জীবন শুরু করেন। পরবর্তিতে ব্যক্তি উদ্যোগে ব্যবসা জীবন শুরু করেন এবং পাট রপ্তানীকারক হিসেবে সুনাম অর্জন করেন। মিশর ও জার্মানীর পাট রপ্তানীবিষয়ক বৈদেশিক প্রতিনিধি হিসেবে দায়িত্ব পালন করেন বেশ কয়েক বছর। তিনি পাট রপ্তানীকারক প্রতিষ্ঠান “গসফি ট্রেডিং কোম্পানী”র স্বত্তাধিকারী ছিলেন।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

রাজনীতি -এর সর্বশেষ