৬ কার্তিক ১৪২৫, সোমবার ২২ অক্টোবর ২০১৮ , ৮:৩০ পূর্বাহ্ণ

UMo

আদৌ ফিরবেন এটিএম কামাল!


সিটি করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৯:৫১ পিএম, ১৫ জুলাই ২০১৮ রবিবার


আদৌ ফিরবেন এটিএম কামাল!

নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সাধারণ সম্পাদক এটিএম কামাল পাড়ি জমিয়েছেন আমেরিকাতে। ৮ এপ্রিল তিনি হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দর ত্যাগ করেন। এর পর থেকে তিনি সেখানেই তার মেয়ের বাসায় রয়েছেন। একান্তই চিকিৎসার জন্য তিনি সেখানে রয়েছেন বলে জানিয়েছেন তার পরিবার এবং চিকিৎসার সামগ্রিক কাজ শেষ হলেই তিনি দেশে ফিরে আসবেন বলেও জানিয়েছেন পরিবারের সদস্যরা।

ঠিক কবে নাগাদ দেশে ফিরবেন এটিএম কামাল এটি নিয়ে অনেকেই প্রশ্ন তুলেছেন। কারণ চিকিৎসার অজুহাতে এত দীর্ঘ সময় তার দেশের বাইরে থাকার নজির নেই। এবারই প্রথম আর দলের এই অবস্থায় এটি রাজনৈতিকভাবেই দেখছেন অনেকে। অনেকের ধারণা আন্দোলন, রাজপথে থাকা এবং মাঠের কাজের ধকল থেকে নিজেকে সামলে রাখতেই এখন দেশের বাইরে অবস্থান করছেন তিনি। নির্বাচনের তফসিল ঘোষণা হলেও হয়তো তিনি চলে আসবেন।

এদিকে দলের সিনিয়র নেতাদেরকে এটিএম কামাল জানিয়েছেন তিনি দলের প্রয়োজনে দল যদি মনে করেন এখনি তাকে প্রয়োজন তবে তিনি চিকিৎসার কাজ অসমাপ্ত রেখেই চলে আসবেন দেশে। এটি তিনি বার বারই বলে আসছেন। তবে তার এ কথায় আশ্বস্ত হয়ে দলের নেতারা তাকে সময় দিচ্ছেন চিকিৎসার জন্য। তিনিও এখন দলীয় কার্যক্রম কম থাকায় ধীরেই নিজের কাজ শেষ করছেন সেখানে।

এ ব্যাপারে জানতে এটিএম কামালের সাথে যোগাযোগ করা হলে তিনি মুঠোফোনে জানান, শুধু চিকিৎসা ও পারিবারিক কিছু কাজেই তিনি এখানে এসেছেন। সেখানে থেকেও তিনি রাজনৈতিক সকলের সাথে যোগাযোগ রক্ষা করছেন ও কাজ করে চলেছেন। দেশের ফেরার জন্য তিনি নিজেই অস্থির হয়ে রয়েছেন এবং সেখানে চিকিৎসার কাজ শেষ হলে ডাক্তারের পরামর্শ অনুযায়ী ঈদ উল আযহার পর পরই তিনি দেশে ফিরবেন। তার দেশে ফেরা কিংবা রাজনিতিক বিষয়ে কাউকে বিভ্রান্ত না হতেই তিনি অনুরোধ করেছেন।

rabbhaban

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

রাজনীতি -এর সর্বশেষ