বিএনপিতে জনতার ঢলে আওয়ামী লীগের মুখ শুকিয়ে গেছে : বেনু

৫ ভাদ্র ১৪২৫, সোমবার ২০ আগস্ট ২০১৮ , ১২:৩৮ অপরাহ্ণ

বিএনপিতে জনতার ঢলে আওয়ামী লীগের মুখ শুকিয়ে গেছে : বেনু


রূপগঞ্জ করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৬:২০ পিএম, ২২ জুলাই ২০১৮ রবিবার | আপডেট: ১২:২০ পিএম, ২২ জুলাই ২০১৮ রবিবার


বিএনপিতে জনতার ঢলে আওয়ামী লীগের মুখ শুকিয়ে গেছে : বেনু

বাংলাদেশ জাতীয়তাবাদী ওলামাদলের কেন্দ্রিয় কমিটির সহসভাপতি ও নারায়ণগঞ্জ জেলা ওলামাদলের সভাপতি সামছুর রহমান খান বেনু বলেছেন, বিএনপির জনপ্রিয়তায় শেখ হাসিনা দিশেহারা হয়ে গেছে। খালেদা জিয়ার মুক্তি ও সুচিকিৎসার দাবিতে আয়োজিত বিএনপির জনসভায় জনতার ঢল দেখেই মুখ শুকিয়ে গেছে। পরের দিন আওয়ামী লীগের সভানেত্রীকে সংবর্ধণা অনুষ্ঠানে লোকের উপস্থিতি কম হওয়ায় সরকারের এমপি মন্ত্রীদেরও মাথা নষ্ট।

তিনি আরো বলেন, স্বাধীন সার্বভৌম বাংলাদেশের স্বাধীনতা আজ কোথায়। অবাদে চলছে গুম, খুন, অপহরণ, নির্যাতন, ধর্ষণ, মারামারি, চুরি, ডাকাতি, ছিনতাই। এ সরকারের কাছে কেহ নিরাপদ নয়। তিনবারের নির্বাচিত সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়াকে জেলে বন্দি রেখে তিলে তিলে হত্যার ষড়যন্ত্র করছে সরকার।

২২ জুলাই রোববার সকালে নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার তারাবতে ওলামাদলের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে সামছুর রহমান বেনু খান এসব কথা বলেন। সভায় সভাপতিত্ব করেন রূপগঞ্জ উপজেলা ওলামাদলের সভাপতি মাওলানা মজিবুল্লাহ।

সভায় বক্তারা বলেন, আওয়ামী লীগ সরকারের এমপি-মন্ত্রীরা জনবিচ্ছিন্ন হয়ে পাগল হয়ে গেছে। দলীয় কোন্দলে দেশে হাজার হাজার মানুষ মরেছে। হত্যা করা হয়েছে দলীয় নেতাকর্মীদের। মামলা দেয়া হয়েছে বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীদের নামে। সারা দেশেই গুম, খুন, অপহরণ, নির্যাতন, ধর্ষণ, মারামারি, চুরি, ডাকাতি, ছিনতাই অব্যাহত রয়েছে। আতংকে ব্যবসায়ীরা। বহু ব্যবসায়ীকে দেউলিয়া হয়ে গেছে। সরকার আবারো পাতানো নির্বাচনের মাধ্যমে ক্ষমতায় আসতে নানা ফন্দি আটঁছে। জনগণ আর তাদের সমর্থন দেবে না। দেশের কোনো একটি রাস্তা মেরামত করা হয়নি। অথচ সরকারের এম-মন্ত্রীরা দেশ উন্নয়নের সাগরে ভাসছে বলে বেড়াচ্ছে। জনগণ সব জানে। আর কোনো মিথ্যা আশ্বাসে রায় দেবে না জনগণ। আদু ভাই ও নন্দলালদের গ্রুপিং বন্ধ করে ঐক্য গড়ে তোলার আহবান জানানো হয়। খালেদা জিয়াকে মুক্ত করতে আন্দোলনের প্রস্তুতি নেয়ারও আহবান জানান বক্তারা। নারায়ণগঞ্জ জেলা বিএনপিতে আরো শক্তিশালী করতে হলে জেলা বিএনপির সাবেক সভাপতি এডভোকেট তৈমূর আলম খন্দকারের বিকল্প নেই। পরে খালেদা জিয়ার সুস্থতা কামনায় মোনাজাত করা হয়।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

রাজনীতি -এর সর্বশেষ