নারায়ণগঞ্জে স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ সমাবেশ

৫ ভাদ্র ১৪২৫, সোমবার ২০ আগস্ট ২০১৮ , ৩:১৪ অপরাহ্ণ

নারায়ণগঞ্জে স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ সমাবেশ


সিটি করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৬:২৩ পিএম, ২২ জুলাই ২০১৮ রবিবার | আপডেট: ১২:২৩ পিএম, ২২ জুলাই ২০১৮ রবিবার


নারায়ণগঞ্জে স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ সমাবেশ

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি ও সুচিকিৎসার দাবিতে নারায়ণগঞ্জে বিক্ষোভ সমাবেশ করেছে জেলা স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীরা।

রবিবার (২২ জুলাই) সকাল ১১টায় কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে নারায়ণগঞ্জ প্রেসক্লাব প্রাঙ্গনে এই বিক্ষোভ সমাবেশ করে স্বেচ্ছাসেবক দল। এতে পুলিশ বাধা দিলেও পরে পুলিশের বাধায় মুখে সংক্ষিপ্ত সমাবেশ করে কর্মসূচী সমাপ্ত করেন দলের নেতারা।

বিক্ষোভ কর্মসূচীতে সংক্ষিপ্ত বক্তব্যে জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি আনোয়ার সাদাত সায়েম বলেন, দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির মাধ্যমে দেশে গণতন্ত্র ফেরানোর আন্দোলনে রাজপথে স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীরা ছিল আছে থাকবে। দেশের অন্ধকার এই অগণতান্ত্রিক অবস্থা থেকে মুক্তির জন্য সামনে আরো কঠোর হবে স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীরা। দ্রুত খালেদা জিয়াকে মুক্তি দিয়ে দেশের মানুষের কাছে তাদের নেত্রীকে ফিরিয়ে দেয়া না হলে সামনে কঠিন পরিনতি অপেক্ষা করছে অবৈধ সরকারের জন্য।

এতে আরো উপস্থিত ছিলেন সহ সভাপতি মোল্লা মোহাম্মদ সাখাওয়াত হোসেন, জাকারিয়া সালেহ স্বপন, সাংগঠনিক সম্পাদক সালাহউদ্দিন সালু, যুগ্ম সম্পাদক শাহ আলম, সালাহউদ্দিন দেওয়ান, সোনারগাঁ থানা স্বেচ্ছাসেবক দল নেতা বিল্লাল, জলিল, আবু ছিদ্দিক, জুয়েল, মনির, শাহ আলম, ফতুল্লা থানা স্বেচ্ছাসেবক দল নেতা গাজী, রবিন, রাসেল, সাগর, পায়েল, মোহাম্মদ আলী, নাঈম, মিঠু, সিদ্ধিরগঞ্জ থানা স্বেচ্ছাসেবক দল নেতা শরীফ আহমেদ, শাহজাহান, রুপগঞ্জ থানা স্বেচ্ছাসেবক দল নেতা রফিকুল ইসলাম রফিক, জাহিদ আমির, রাসেল, হালিম, সোলমান, আলী আহমেদ, শাহীন, নাজমুল, আলতাফ, হাফিজুল, ইউনুস, রায়হান, জসীম, নকীব, কবির প্রধান, আয়নাল, রাজন প্রমুখ।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

রাজনীতি -এর সর্বশেষ