বিশ্বাসেই বিশ্বাস পুলিশের!

৫ ভাদ্র ১৪২৫, সোমবার ২০ আগস্ট ২০১৮ , ১২:৩৯ অপরাহ্ণ

বিশ্বাসেই বিশ্বাস পুলিশের!


স্পেশাল করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৯:০৮ পিএম, ২২ জুলাই ২০১৮ রবিবার | আপডেট: ০৩:০৮ পিএম, ২২ জুলাই ২০১৮ রবিবার


বিশ্বাসেই বিশ্বাস পুলিশের!

নারায়ণগঞ্জ জেলা বিএনপির সহ সভাপতি আজাদ বিশ্বাস। শুধু জেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের কর্মসূচীগুলোতেই তাকে সামনে দেখা যায় তা নয়, তাকে দেখা যায় আওয়ামীলীগের বিভিন্ন কর্মসূচীতে আওয়ামীলীগের সংসদ সদস্যসহ দলীয় নেতাদের পাশে। শুধু যে দেখা যায় তাই নয় সেখানে তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভূয়সী প্রশংসা যেমন করেন তেমন নিজেদের স্থানীয় একজন প্রভাবশালী সংসদ সদস্যদের কর্মী হিসেবেই নিজেকে দাবি করেন। এই আজাদ বিশ্বাস যদি বিএনপি কিংবা দলের অন্য কোন অঙ্গ সংগঠনের কর্মসূচীতে থাকেন তাহলে পুলিশ কিছুটা বিশ্বাস পায় যে এই কর্মসূচী করতে দিলে কোন সমস্যা হবেনা।

আজাদ বিশ্বাসে তাই যে শুধু বিএনপি ও  অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের ভরসা তাই নয় তার উপর বিশ্বাস ও ভরসা রয়েছে নারায়ণগঞ্জ পুলিশেরও। কারণ তিনি থাকলে কর্মসূচী একদম নিয়ম মাফিক হবে এবং এতে কোন সমস্যা হবেনা। পুলিশও কিছুটা নিশ্চিন্তে তাকে দেখলেই স্বস্তিতে ডিউটি করেন। তেমন একটা বাধাও দেননা দলীয় কর্মসূচীগুলোতে। তাই জেলা বিএনপির সভাপতি কাজী মনিরুজ্জামান, সাধারণ সম্পাদক মামুন মাহমুদসহ ছাত্রদল ও স্বেচ্ছাসেবক দল সহ বিএনপি ও অঙ্গ সংগঠনের কর্মসূচীতে দলের নেতারা আজাদ বিশ্বাসকে রাখেন সামনের সারিতে। দলের কর্মসূচীগুলো অনায়াসে পালন করতেই এরকমটি করে থাকেন নেতারা।

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া গত ৮ ফেব্রুয়ারি একটি মামলায় সাজাপ্রাপ্ত হয়ে কারাগারে যাবার পর থেকেই দলীয় বিভিন্ন কর্মসূচী ঘোষণা করে আসছে কেন্দ্র। শান্তিপূর্ণ এসব কর্মসূচী পালনে দলের নেতারা তাই দ্বারস্থ হচ্ছেন আজাদ বিশ্বাসের কাছে। দলের নেতাকর্মীরা যেন কোন সমস্যায় না পড়েন তাই আজাদ বিশ্বাসকে রেখেই কর্মসূচীগুলো পালন করতে হচ্ছে দলের নেতাদের। তাকে ছাড়া কর্মসূচী পালন করতে গেলেই পুলিশের বাধা ও পিটুনীর শিকার হবারও একাধিক নজির রয়েছে। তবে আজাদ বিশ্বাস থাকলে হয়না কোন অপ্রীতিকর ঘটনা। পুলিশও থাকেন স্বস্তিতে।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

রাজনীতি -এর সর্বশেষ