তৈমূরকে গ্রেফতারের চেষ্টা চলছে!

৫ ভাদ্র ১৪২৫, সোমবার ২০ আগস্ট ২০১৮ , ৮:২৬ অপরাহ্ণ

তৈমূরকে গ্রেফতারের চেষ্টা চলছে!


স্পেশাল করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৪:৫৪ পিএম, ৭ আগস্ট ২০১৮ মঙ্গলবার | আপডেট: ০৮:৪৮ পিএম, ৮ আগস্ট ২০১৮ বুধবার


তৈমূরকে গ্রেফতারের চেষ্টা চলছে!

বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ও নারায়ণগঞ্জ জেলা বিএনপির সাবেক সভাপতি অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকারকে গ্রেফতারের জন্য আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা অভিযান চালাচ্ছে জানা গেছে। তৈমূরের অফিসের কর্মকর্তা এ তথ্য নিশ্চিত করেছেন।

কয়েকদিন বিরতির পর গত দুইদিন ধরে বিভিন্ন বেসরকারী টিভি চ্যানেলের টক শো অনুষ্ঠানে আলোচক হিসেবে যোগ দেন তৈমূর আলম খন্দকার। সেখানে সরকারের সমালোচনা করতে দেখা যায়। এছাড়া ৬ আগস্ট গণমাধ্যমে পাঠানো বিবৃতিতে ছাত্র আন্দোলন নিয়েও সমালোচনা করেন সরকারের।

আলাল হোসেন নামের ওই কর্মকর্তা মুঠোফোনে জানান, ৭ আগস্ট মঙ্গলবার দুপুরে রাজধানীর পল্টনে মেহেরাবা প্লাজায় ১৪ তলায় তৈমূর আলম খন্দকার অ্যাসোসিয়েট অফিস রয়েছে। সেখানে ডিবি পরিচয়ে কয়েকজন অভিযান চালায়। তকে তখন তৈমূর আলম খন্দকার ছিলেন না। এছাড়া হাইকোর্টে থাকা চেম্বারেও সাদা পোশাকের কয়েকজন অভিযান চালায়।

আলাল আরো জানান, অভিযানকারীরা নিজেদের ডিবি পরিচয় দিলেও ছিলেন সাদা পোশাকে। তারা নিজেদের কোন আইডি কার্ড প্রদর্শন করেনি।

এর আগে গত ২৩ জানুয়ারী  আইনজীবী সমিতির নির্বাচনী প্রচারণার সময়ে তাঁকে পুলিশ গ্রেফতার করে। ওই সময়ে পুলিশ তৈমূরকে টেনে গাড়িতে তোলার সময়ে পুলিশের সঙ্গে ধস্তাধস্তিতে অন্তত ১০জন আহত হয়।

২০১৫ সালের ৯ জানুয়ারি নারায়ণগঞ্জের নিতাইগঞ্জ এলাকায় মিছিল বের করে পুলিশের ওপর হামলার মামলায় আসামী ছিলেন তৈমূর আলম ও তার লোকজন। ওই মামলায় ইতোমধ্যে তিনি জামিন নিয়েছেন।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

রাজনীতি -এর সর্বশেষ