১০ আশ্বিন ১৪২৫, মঙ্গলবার ২৫ সেপ্টেম্বর ২০১৮ , ৯:৫২ অপরাহ্ণ

বঙ্গবন্ধু বেঁচে থাকলে দেশ আরো উন্নত হত : আরাফাত


সিটি করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৬:৩১ পিএম, ১৬ আগস্ট ২০১৮ বৃহস্পতিবার


বঙ্গবন্ধু বেঁচে থাকলে দেশ আরো উন্নত হত : আরাফাত

নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জি এম আরাফাত বলেছেন, বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান হত্যা না করতো তাহলে দেশ আজ উন্নত দেশের তালিকায় শীর্ষে থাকবো। তাকে হত্যা করে দেশকে লুটপাটের জাতি তৈরি করে দেশ সেই খুনিরা। তারা এখনো সক্রিয়, বার বার নেত্রীকে হত্যা করার ষড়যন্ত্র করে যাচ্ছে। আল্লাহ রহমত ও জনগণের দোয়া এখনো ডিজিটাল বাংলাদেশ রূপকার প্রধানমন্ত্রী শেখ হাসিনা কাজ করে যাচ্ছে। বঙ্গবন্ধু শেখ মুজিব ছিলেন দেশপ্রেমিক তার মত হয়েছেন তার সুযোগ্য কন্যা শেখ হাসিনা। দেশের মানুষ এখন নিশ্চিন্তে ঘুমাচ্ছে, উন্নত দেশের মত বঙ্গবন্ধু স্যাটেলাইট, পদ্মা সেতু সহ শতাধিক সেতু নিমার্ণ করেছে। দেশের বিভিন্ন বিভাগ জেলা সিটি কর্পোরেশন রূপান্তরে করে জনগণকে নাগরিক সুবিধা বৃদ্ধি করেছে।

১৫ আগষ্ট বুধবার জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে মুক্তিযুদ্ধ প্রজন্মলীগের নারায়ণগঞ্জ মহানগরের আলোচনা সভা, দোয়া মিলাদ ও নেওয়াজ বিতরণ অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

মহানগরের সভাপতি মোজাম্মেদল হোসেন মুন্নার সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন, কেন্দ্রীয় মুক্তিযুদ্ধ প্রজন্মলীগের যুগ্ম সাধারণ সম্পাদক কায়কোবাদ রুবেল, মহানগরের সাধারণ সম্পাদক গোপাল দাস।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

রাজনীতি -এর সর্বশেষ